ফ্ল্যাট থেকে উদ্ধার নায়িকার ঝুলন্ত দেহ, মৃত্যুর আগে রহস্যে মাখা পোস্ট

Actor's Death: ২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তুনিশা খান থেকে শুরু জিয়া খান-- তালিকাটা লম্বা। চাকচিক্যের আড়ালে গ্ল্যামার জগতের কালো দিক আবারও যেন সামনে। ভক্তদেরও মন খারাপ।

ফ্ল্যাট থেকে উদ্ধার নায়িকার ঝুলন্ত দেহ, মৃত্যুর আগে রহস্যে মাখা পোস্ট
মৃত্যুর আগে রহস্যে মাখা পোস্ট
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 7:36 PM

ফিল্মি দুনিয়ায় আত্মহত্যার ঘটনা নতুন নয়। টলিউড থেকে বলিউড– এ ধরনের উদাহরণ ভুরি ভুরি। আবারও ঘটে গেল এক অনভিপ্রেত ঘটনা। ফ্ল্যাট থেকে উদ্ধার হল অভিনেত্রীর নিথর দেহ। শনিবার ২৭ তারিখ ফ্ল্যাট থেকে উদ্ধার হল অমৃতা পান্ডে নামক এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। মুম্বইয়ে স্বামীর সঙ্গে থাকতেন অমৃতা। বিহারের ভাগলপুরে এক বিয়েবাড়িতে এসেছিলেন তিনি। রিপোর্ট জানাচ্ছে, বিয়েবাড়ি কেটে গেলেও সেখানে কিছু দিন থেকে যাওয়ার পরিকল্পনা ছিল এই ভোজপুরি অভিনেত্রীর। মৃত্যুর দিন হোয়াটসঅ্যাপে এক রহস্যজনকে স্টেটাস দিতেও দেখা যায় তাঁকে। অমৃতা লেখেন, “দুই নৌকায় পা দিয়ে ও চলছিল। আমি নৌকো ডুবিয়ে ওর যাত্রা সহজ করে দিলাম।”

যদিও ঘটনাস্থল থেকে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট মেলেনি। জানা যাচ্ছে, হতাশায় ভুগছিলেন অভিনেত্রী। পরিবার সূত্রে খবর, তাঁর চিকিৎসাও চলছিল। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সাবইনস্পেক্টর আনন্দ কুমারের নেতৃত্বে তৈরি হয়ে বিশেষ টিমও। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা পরিবার। কী কারণে এই চরম পদক্ষেপ করলেন তিনি তাই খতিয়ে দেখছে পুলিশ

২০২০ সালে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তুনিশা খান থেকে শুরু জিয়া খান– তালিকাটা লম্বা। চাকচিক্যের আড়ালে গ্ল্যামার জগতের কালো দিক আবারও যেন সামনে। ভক্তদেরও মন খারাপ।