“কেঁদো না!” উষ্ণ আলিঙ্গন করে কাকে বললেন সিদ্ধার্থ?

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সিদ্ধার্থের সঙ্গে দেখা করতে গিয়ে আনন্দে কেঁদে ফেলেন এক মহিলা অনুরাগী।

“কেঁদো না!” উষ্ণ আলিঙ্গন করে কাকে বললেন সিদ্ধার্থ?
সিদ্ধার্থ শুক্লা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 13, 2020 | 6:32 AM

TV9 বাংলা ডিজিটাল: তারকা এবং অনুরাগীর ইকুয়েশনটা ঠিক কেমন বলুন তো? চিঠি লেখার যুগ ছিল এক সময়। সবার হাতে হাতে ফোন চলে আসার পর পছন্দের তারকাকে ফোন করা বা মেসেজে পাঠানোও হত অনুরাগীদের তরফে। আর সামনে দেখতে পেলে কখনও হাত মেলানো, কখনও সই চাওয়া, কখনও সেলফি তোলার আবদার, কখনও বা জড়িয়ে ধরা। তারকারাও অভ্যস্ত এই সবে। সম্প্রতি এক তারকার সঙ্গে তাঁর অনুরাগীর মজার ইকুয়েশন সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রে। সেই তারকা অর্থাৎ সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। রিয়ালিটি শো ‘বিগ বস ১৩’ (Bigg Boss) জয়ের পর তাঁর অনুরাগীর সংখ্যা আকাশ ছোঁয়া। সম্প্রতি এক অনুরাগী সিদ্ধার্থের সঙ্গে দেখা করে কেঁদে ফেলেন। নিজস্ব কায়দায় তাঁকে সামলালেন সিদ্ধার্থ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সিদ্ধার্থের সঙ্গে দেখা করতে গিয়ে আনন্দে কেঁদে ফেলেন এক মহিলা অনুরাগী। তাঁকে সামলাতে সিদ্ধার্থ মজার জোক বলেন। তাতেও সেই অনুরাগীর কান্না না থামায়, তাঁকে উষ্ণ আলিঙ্গন করে মেরি জান সম্বোধন করে সিদ্ধার্থ বলেন, “কেঁদো না!” অন্য এক অনুরাগী ক্যামেরা বন্দি করেন সেই মুহূর্ত।

সিদ্ধার্থ এই ব্যবহারে মুগ্ধ নেট নাগরিকরা। একজন কমেন্ট করেন, “ওহ! ও সত্যিই দারুণ।” অপর একজন লেখেন, “জীবনে যাতে অনেক সাফল্য পায় এবং খুশি থাকে, সেই প্রার্থনা করব।”এমন মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল ওয়াল।

আরও পড়ুন, ‘মির্জাপুর ২’-এর রেকর্ড সাফল্য, আসছে ‘মির্জাপুর ৩’

সম্প্রতি ‘বিগ বস ১৩’-এর অপর এক প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে চণ্ডীগড়ে একটি শুটিংয়ের কাজে গিয়েছিলেন সিদ্ধার্থ। হোটেলের লবিতে সেখানেও অনুরাগীরা তাঁদের ঘিরে ধরেন। সেই ভিডিও একই সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন, ভাইয়ের বিয়েতে পরা কঙ্গনার শাড়ি, গয়নার দাম জানলে চমকে উঠবেন!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla