প্রাক্তন স্ত্রীর প্রতি জাগল প্রেম, মেয়ের বিয়ের আসরেই চুমুতে ডুবলেন আমির

Aamir Khan Viral Kiss: এই ছবি নিয়ে যেমন তৈরি হচ্ছে মিম, তেমনই আবার অনেকেই প্রশংসা করে বলেন, বিবাহ বিচ্ছেদ কি সত্যি প্রেমকে ভুলিয়ে দেয়? হয়তো নয়। সেই সত্যিই যেন প্রমাণ করে দিলেন আমির খান।

প্রাক্তন স্ত্রীর প্রতি জাগল প্রেম, মেয়ের বিয়ের আসরেই চুমুতে ডুবলেন আমির
Follow Us:
| Updated on: Jan 04, 2024 | 1:16 PM

৩ জানুয়ারি, বিয়ের পিঁড়িতে বসলেন আমির খানের কন্যা ইরা খান। সকলকে তাক লাগিয়ে যেখানে একের পর এক বিয়ের আসরের ছবি ভাইরাল, ঠিক সেই সময়ই ছিমছামভাবে বিয়ে করলেন আমির খানের মেয়ে ইরা খান। ভালবেসে বিয়ে করলেন তিনি, আমির খানের ট্রেনার নূপুর শিখারেকে । বিয়ের আগেরদিনই শুরু সেলিব্রেশন। সলমন খানের বাড়ি থেকে এসেছিল ‘দাওয়াত’ (নিমন্ত্রণ)। সেখানেও মেয়েকে নিয়ে পৌঁছিয়ে গিয়েছিলেন আমির খান। এরপর বিয়ের দিন থাকল না তেমন কোনও ঢালাও আয়োজন। সাধারণ পরিবারে ঠিক যেভাবে বিয়ে হয়, এই বিয়েতেও ঠিক তেমনই ছবি ধরা পড়ল। রইল না সেলেবদের ঢলও। খুব সাধারণ লুকেই এদিন সাজতে দেখা গিয়েছে ইরাকে। তবে মেয়ের বিয়ের আসরে নজর কাড়লেন বাবা আমির খান।

সকাল থেকেই মেয়ের বিয়ে নিয়ে ব্যস্ততা ছিল তুঙ্গে। তারই মাঝে চলছে ছবি তোলা, সকলকে দেখে শুনে রাখা, খাওয়া থেকে শুরু করে বিয়ের আয়োজন, কোনও কিছুতে খামতি রাখছিলেন না মিষ্টার পারফেকশনিস্ট। বিয়ের আসরেই এদিন উপস্থিত থাকতে দেখা গেল তাঁর দুই স্ত্রীকে। যেখানে উপস্থিত ছিলেন কিরণ রাও। প্রথম স্ত্রীর সামনেই এ কী কাণ্ড ঘটিয়ে বসলেন আমির খান? ক্যামেরার সামনেই ঠোঁট ঠাসা চুমু খেয়ে বসলেন তিনি। সেই ছবি এখন নেটপাড়ায় ভাইরাল।

এই ছবি নিয়ে যেমন তৈরি হচ্ছে মিম, তেমনই আবার অনেকেই প্রশংসা করে বলেন, বিবাহ বিচ্ছেদ কি সত্যি প্রেমকে ভুলিয়ে দেয়? হয়তো নয়। সেই সত্যিই যেন প্রমাণ করে দিলেন আমির খান। ঝড়ের গতিতে ভাইরাল  হয়ে যায় সেই সকল খবর। প্রসঙ্গত আমার খান এখন ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবির কাজ নিয়ে। শোনা যাচ্ছে তিনি এখন অন্য স্বাদের চরিত্রের খোঁজ করছেন।