ছেলের যন্ত্রণায় হাহাকার শিখরের, পাশে পেলেন এই বলি-তারকাকে, মিটবে দূরত্ব?

ছেলের জন্মদিনে এক হৃদয় নিংড়ানো পোস্ট করেছিলেন শিখর ধাওয়ান। সেই পোস্ট এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। স্ত্রী আয়েশার সঙ্গে বিচ্ছেদের কারণে বহুদিন হয়ে গেল তাঁকে আর দেখতে পান না শিখর। সে কেমন আছে, কী করছে, কত বড় হয়েছে, তাও তাঁর জানা নেই...

ছেলের যন্ত্রণায় হাহাকার শিখরের, পাশে পেলেন এই বলি-তারকাকে, মিটবে দূরত্ব?
জন্মদিনে কাছে নেই ছেলে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2023 | 3:07 PM

ছেলের জন্মদিনে এক হৃদয় নিংড়ানো পোস্ট করেছিলেন শিখর ধাওয়ান। সেই পোস্ট এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। স্ত্রী আয়েশার সঙ্গে বিচ্ছেদের কারণে বহুদিন হয়ে গেল তাঁকে আর দেখতে পান না শিখর। সে কেমন আছে, কী করছে, কত বড় হয়েছে, তাও তাঁর জানা নেই… শিখরের সেই পোস্ট পৌঁছে গিয়েছিল অক্ষয় কুমারের কাছেও। যা দেখে চোখের জল ধরে রাখতে পারেননি তিনিও। তাঁরও দুই সন্তান রয়েছে। সন্তানকে ছেড়ে থাকার যন্ত্রণা যে কতটা দুর্বিসহ হতে পারে তা বুঝতে পেরেই অক্ষয় লেখেন, “ওই পোস্ট দেখে ছিটকে গিয়েছি। একজন বাবা হিসেবে এর থেকে কষ্টের আর কিছু হতে পারে না। সাহস রাখো শিখর। সবাই তোমার জন্য প্রার্থনা করছে। খুব শীঘ্রই ছেলের সঙ্গে তোমার দেখা হবে। ভগবান আছেন।” অতীতে নানা কাজে অক্ষয় কুমারকে পাশে পেয়েছেন অনেকেই। সাংসারিক ব্যাপার হলেও এবারেও কি অক্ষয় পাশে দাঁড়াবেন শিখরের? করবেন সমস্যার সমাধান? সেই প্রশ্নের উত্তরই খুঁজে বেড়াচ্ছেন তাঁদের ভক্তরা।

ভালোবেসে প্রবাসী বাঙালি আয়েশা মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান। তবে খুব বেশিদিন একসঙ্গে সংসার করা হয়নি। আয়েশার সঙ্গে সম্পর্ক তিক্ততার চরমে পৌঁছয়। মামলা গড়ায় কোর্ট পর্যন্ত। স্ত্রীয়ের বিরুদ্ধে মানসিক নির্যাতনে অভিযোগ করে বিবাহবিচ্ছেদেরল মামলা করেন শিখর ধাওয়ান। অবশেষে আইনি পথে ছাদ আলাদা হয়। ছেলে এখন থাকে মায়ের কাছে। আর সেই কারণেই বাবার সঙ্গে যোগাযোগ নেই। ছেলের ১০ বছরের জন্মদিনে শিখর লিখেছিলেন, “এক বছর হতে চলল তোমায় সামনে থেকে দেখিনি। আর তিন মাস হতে চলল আমি সব জায়গা থেকে ব্লকড। তোমার সঙ্গে কথা বলার উপায় নেই। তাই এখানেই লিখলাম, শুভ জন্মদিন।” শিখরের ওই কথাগুলো বুকে বিঁধেছিল সাধারণের। চোখ ভিজেছিল আমজনতার।