Akshay Kumar Birthday: ‘মা আমার জন্য উপর থেকে আজ হ্যাপি বার্থডে গাইছে’, জন্মদিনে বললেন অক্ষয়

Akshay Kumar Birthday: গতকাল অর্থাৎ বুধবার প্রয়াত হন অক্ষয়ের মা অরুণা ভাটিয়া। মায়ের প্রয়াণের খবর সোশ্যাল ওয়ালে নিজেই জানিয়েছিলেন অভিনেতা।

Akshay Kumar Birthday: ‘মা আমার জন্য উপর থেকে আজ হ্যাপি বার্থডে গাইছে’, জন্মদিনে বললেন অক্ষয়
মায়ের সঙ্গে অক্ষয়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:00 PM

আজ তিনি বার্থডে বয়। তিনি অর্থাৎ বলিউড অভিনেতা অক্ষয় কুমার। চলতি বছরের জন্মদিন একেবারে অন্য ভাবে কাটছে অক্ষয়ের। গতকালই মাকে হারিয়েছেন তিনি। আসলে এখন থেকে সারা জীবন জন্মদিনের সঙ্গেই কোথাও মায়ের মৃত্যুও জড়িয়ে গেল অভিনেতার।

মায়ের সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অক্ষয়। তিনি লিখেছেন, ‘জন্মদিন এ ভাবে একেবারেই পছন্দ নয় আমার। কিন্তু আমি নিশ্চিত উপর থেকে মা আমার জন্য হ্যাপি বার্থডে গাইছে। আপনাদের সকলের সমবেদনা, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। জীবন তো চলবেই।’

গতকাল অর্থাৎ বুধবার প্রয়াত হন অক্ষয়ের মা অরুণা ভাটিয়া। মায়ের প্রয়াণের খবর সোশ্যাল ওয়ালে নিজেই জানিয়েছিলেন অভিনেতা। তিনি লেখেন, অক্ষয় ইনস্টাগ্রামে লেখেন, ‘মা আমার সব কিছু ছিল। আজ আমার যে কষ্টটা হচ্ছে সেটা একেবারে আমার ভিতরের সত্ত্বা থেকে হচ্ছে। আমার মা শ্রীমতা অরুণা ভাটিয়া আজ সকালে শান্তিতে এই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। অন্য পৃথিবীতে আমার বাবার সঙ্গে আবার দেখা হয়েছে। যে কঠিন সময়ের মধ্যে দিয়ে আমি এবং আমার পরিবার যাচ্ছি সে সময় আপনারা যে প্রার্থনা করেছেন, তাকে আমি সম্মান জানাই।’

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

গত বছর লন্ডনে ‘বেল বটম’-এর শুটিংয়ের সময় মায়ের সঙ্গে সময় কাটানোর কথা সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন অক্ষয়। তিনি লেখেন, ‘জীবনে তুমি যতি বড় হও, যতই ব্যস্ত হও, কখনও ভুলে যেও না ওদেরও বয়স হচ্ছে। সুতরাং যতটা সম্ভব ওদের সঙ্গে সময় কাটাও।’ গত ১৯ অগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘বেল বটম’। বড় পর্দায় ‘বেল বটম’ মুক্তি পাবে বলে নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি অক্ষয়। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যায়, হাফপ্যান্ট-টি’শার্ট পরা অক্ষয় আকাশে প্যান্ট ও ব্লেজার ছুড়ছেন। তারপর একলাফে উপরে উঠে বিদ্যুতের ঝলকানির সঙ্গে পরে ফেলেন সেই পোশাক। রূপ ধরের বেল বটমের। ক্যাপশনে লিখেছিলেন, “এটা ‘বেল বটম’-এর স্টাইল। বড় পর্দায় ছবি দেখতে আমি তৈরি, আর আপনি? থ্রিলে ফিরে আসুন। ‘বেল বটম’-এর সঙ্গে বড় পর্দায় ফিরে আসুন।”

প্যান্ডেমিকের সময় অক্ষয়ের এই ছবিটি বড়পর্দায় মুক্তি পেল। বড় পর্দার মালিক, কর্মী ও ডিস্ট্রিবিউটাররা আশায় ছিলেন, বহু প্রতীক্ষিত ছবির কারণে ব্যবসা ফিরলেও ফিরতে পারে। ওটিটি ও ছবি দেখার অন্যান্য মাধ্যমগুলি হলে ছবি দেখার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে। তাছাড়া, দীর্ঘদিনের লকডাউনের কারণে এই নেটমাধ্যমগুলির উপর মানুষের আলাদা আসক্তি জন্মেছে। হল বিমুখ হয়ে উঠেছেন বহু দর্শক। তাঁদের হলমুখী করার জন্য বড় তারকা, বড় বাজেটের ছবিই এখন একমাত্র ভরসা। এই পরিস্থিতিতে অনলাইনে ‘বেল বটম’-এর মতো ছবি লিক হয়ে যাওয়ায় উদ্বেগ ছড়ায় বিভিন্ন মহলে। ‘বেল বটম’-এ গুপ্তচরের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর গুপ্ত নাম বেল বটম। অ্যাকশন থ্রিলারটি পরিচালনা করেছেন রঞ্জিত এম তিওয়ারি। প্রযোজনা করেছে পুজা এন্টারটেইনমেন্ট ও আমায় এন্টারটেইনমেন্ট। অক্ষয় ছাড়াও ছবিতে রয়েছেন লারা দত্ত, বাণী কাপুর, হুমা কুরেশি। ১৯৮০-র দশকে খালিস্তানিরা বেশ কয়েকটি ভারতীয় বিমান হাইজ্যাক করে। ফ্লাইট নম্বর ৪২৩, ৪০৫ ও ৪২১। সেই ঘটনার উপর ভিত্তি করেই এই ছবি।

আরও পড়ুন, ‘আমার হাসি আর নেই’, কার জন্য মন খারাপ ময়নার?