Alia Bhatt and Ranbir Kapoor: রাজস্থানে আলিয়া-রণবীরের হোটেলের দৈনিক খরচ নাকি ৯১ হাজার টাকা!

Alia Bhatt and Ranbir Kapoor: গতকাল অর্থাৎ মঙ্গলবার সূর্য ডোবার আগে কোনও এক অচেনা হৃদের সামনে রণবীরকে জড়িয়ে বসে থাকার ছবি পোস্ট করেছেন আলিয়া।

Alia Bhatt and Ranbir Kapoor: রাজস্থানে আলিয়া-রণবীরের হোটেলের দৈনিক খরচ নাকি ৯১ হাজার টাকা!
আলিয়া এবং রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 3:36 PM

না! আর কোনও লুকোচুরি নেই। রণবীর কাপুরই যে তাঁর প্রেমিক, সে কথা প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সদ্য রণবীরের জন্মদিন যোধপুরে সেলিব্রেট করেছেন এই জুটি। সেখান থেকে নিজেদের একটি ছবি পোস্ট করে রণবীরকে ভার্চুয়ালি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়া। ৩৯তম জন্মদিনের শুরুটা রাজস্থানের যে বিলাসবহুল হোটেলে করলেন রণবীর, তার দৈনিক খরচ নাকি ৯১ হাজার টাকা!

আলিয়া ইনস্টাগ্রামে যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে প্লেস হিসেবে সুজান জাওয়াই ক্যাম্প, জাওয়াই বন্ধকে ট্যাগ করেছেন। এই রিসর্টের অফিশিয়াল ওয়েবসাইটে দেখা যাচ্ছে, গত ১ অক্টোবর থেকে পর্যটকদের জন্য প্যানডেমিকের পর নতুন করে খুলে দেওয়া হয়েছে। টেন্ট এবং সুইট- দুরকম জায়গায় থাকার ব্যবস্থা রয়েছে। দৈনিক যার মূল্য নাকি ৯১ হাজার টাকা। এই ফরেস্ট রিসর্টে সব মিলিয়ে তাঁদের দৈনিক খরচ হয়েছে নাকি এক লক্ষ ৬৫ হাজার টাকা! তবে এ তথ্য সম্পর্কে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি আলিয়া বা রণবীর। ওই রিসর্টের ওয়েবসাইটে এই তথ্য রয়েছে।

View this post on Instagram

A post shared by SUJÁN (@thesujanlife)

গতকাল অর্থাৎ মঙ্গলবার সূর্য ডোবার আগে কোনও এক অচেনা হৃদের সামনে রণবীরকে জড়িয়ে বসে থাকার ছবি পোস্ট করেছেন আলিয়া। তাঁদের মুখ দেখা যাচ্ছে না। শুধু ডোবার আগের সূর্যর ক্ষীণ হয়ে আসা আভা ধুইয়ে দিচ্ছে গা। পোস্টের ক্যাপশন বলছে, রণবীরই তাঁর জীবন। হ্যাঁ, এমনটাই লিখেছেন আলিয়া। আরও একবার বুঝিয়ে দিয়েছেন তাঁরা প্রেমেই আছেন। দেখতে দেখতে চার বছর হতে চলল যে!

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। অন্যদিকে আলিয়ারও সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে জড়িয়েছে নাম। কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

View this post on Instagram

A post shared by SUJÁN (@thesujanlife)

করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত আলিয়া। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন রণবীর সিং। কলকাতা থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরিও এই ছবিতে অভিনয় করছেন। ‘ব্রহ্মাস্ত্র’ আগে মুক্তি পায়, নাকি আগে তাঁরা বিয়ে করেন, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, Payel De: ভালবাসার মানুষের জন্য পায়েলের অপেক্ষার জার্নি, কোথায় দেখবেন?