Alia Bhatt: বাড়ির কাজ কতটা হল, রণবীরকে ছাড়াই দেখতে গেলেন আলিয়া

Alia Bhatt: শুক্রবার মুম্বইয়ের বিলাসবহুল সেই বাংলো কতটা তৈরি হল দেখতে পৌঁছে গিয়েছিলেন আলিয়া একাই। সঙ্গে কিন্তু রণবীর ছিলেন না। কিন্তু রণবীরের গাড়ি নিয়েই গিয়েছিলেন তিনি।

Alia Bhatt: বাড়ির কাজ কতটা হল, রণবীরকে ছাড়াই দেখতে গেলেন আলিয়া
আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 9:12 PM

বিয়ে তাঁরা করবেন, এ খবর বলিউডে সকলেই জানেন। কিন্তু কবে বিয়ে করবেন, সেই তারিখ এখনও জানা যায়নি। তাঁরা অর্থাৎ আলিয়া ভাট এবং রণবীর কাপুর। শোনা যাচ্ছে, বিয়ের পর আলাদা একটি বাড়িতে থাকবেন এই জুটি। সদ্য সেই নির্মীয়মাণ বাড়ির কাজ তদারকি করতে গিয়েছিলেন আলিয়া।

শুক্রবার মুম্বইয়ের বিলাসবহুল সেই বাংলো কতটা তৈরি হল দেখতে পৌঁছে গিয়েছিলেন আলিয়া একাই। সঙ্গে কিন্তু রণবীর ছিলেন না। কিন্তু রণবীরের গাড়ি নিয়েই গিয়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, এই বাড়ির ডিজাইন দিয়েছেন আলিয়া এবং রণবীর। কাজটা কতটা এগোল, তা আলিয়া দেখতে যাওয়ায় ফের তাঁদের বিয়ের তারিখ নিয়ে জল্পনা শুরু হয়েছে। চলতি বছরের শেষেই তাঁরা বিয়ে করতে পারেন বলেও আলোচনা চলছে নানা মহলে।

২০১৭ থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন রণবীর–আলিয়া। ঋষি কাপুর ক্যানসারের চিকিৎসার কারণে আমেরিকায় থাকার সময় তাঁকে দেখতে গিয়েছিলেন আলিয়া। কাপুর পরিবারের যে কোনও অনুষ্ঠানেই নায়িকার উজ্জ্বল উপস্থিতি। রণবীরের মা নীতু কাপুর অত্যন্ত পছন্দ করেন আলিয়াকে। এর আগে কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু ওই দুই নায়িকাকে নীতুর পছন্দ না হওয়ায় নাকি রণবীর সম্পর্ক বেশি দূর এগিয়ে নিয়ে যেতে পারেননি বলে শোনা যায়।

কাপুর পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ঋষি কাপুরের প্রয়াণের এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না, এমন স্থির করেছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর সমূর্ণ হয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তিনি এবং আলিয়া। ফলে সেই ছবি মুক্তি পাওয়ার আগে তাঁরা বিয়ে করবেন না বলেই খবর। আবার কোনও কোনও মহলের মতে, করোনা পরিস্থিতিতে পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করে নেবেন এই জুটি। ভবিষ্যতে পরিস্থিতি ঠিক হলে পার্টি দেওয়ার পরিকল্পনা করেছেন। যদিও গোটা বিষয় নিয়ে রণবীর বা আলিয়া এখনও প্রকাশ্যে মুখ খোলোননি।

করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত আলিয়া। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন রণবীর সিং। কলকাতা থেকে চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরিও এই ছবিতে অভিনয় করছেন। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আলিয়া এবং রণবীর অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এখনও মুক্তির অপেক্ষায়। আগে তাঁরা বিয়ে করেন, নাকি আগে ছবি মুক্তি পায়, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, Sudipa Chatterjee: পুজোর এত আগে থেকেই সনাতনী সাজে তৈরি সুদীপা?