১৫ বছর বয়সে দেখতে খারাপ বলে বাদ পড়েছিলেন অনুষ্কা শর্মা!

অভিনেত্রী সত্ত্বার পাশাপাশি প্রযোজক হিসেবেও এখন বলিউডে নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন অনুষ্কা। কিন্তু এই জার্নি একেবারেই সহজ ছিল না।

১৫ বছর বয়সে দেখতে খারাপ বলে বাদ পড়েছিলেন অনুষ্কা শর্মা!
'টু স্টেটস' ছবিতে আলিয়া ভাটের জায়গায় থাকার কথা ছিল অনুষ্কারই।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 05, 2021 | 2:05 PM

২০১৮-এ মুক্তি পেয়েছিল ‘জিরো’। সেটাই বড়পর্দায় অনুষ্কা শর্মার (Anushka Sharma) শেষ ছবি। তার পর থেকে তাঁর অভিনয় আর দেখেননি দর্শক। ‘পাতাল লোক’ বা ‘বুলবুল’-এর মতো প্রজেক্ট প্রযোজনা করেছেন, যা মুক্তি পেয়েছে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্মে। মা হয়েছেন অনুষ্কা। ভামিকাকে নিয়েই এখন সময় কাটছে তাঁর। মেয়ে একটু বড় হলে ফের অভিনয়ে ফেরার পরিকল্পনা রয়েছে।

অভিনেত্রী সত্ত্বার পাশাপাশি প্রযোজক হিসেবেও এখন বলিউডে নিজস্ব জায়গা তৈরি করে নিয়েছেন অনুষ্কা। কিন্তু এই জার্নি একেবারেই সহজ ছিল না। ১৫ বছর বয়সে চেহারার কারণ তাঁকে নাকি বাতিল করে দেওয়া হয়। যা তাঁর মনোবল একেবারেই ভেঙে দিয়েছিল।

আগে এক সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, “১৫ বছর বয়স থেকে বাতিল হওয়ার মুখোমুখি হয়েছি আমি। এটা নিয়ে কথা বলতে চাই না, কারণ তার প্রয়োজন নেই। কিন্তু পর পর বিভিন্ন শো থেকে বাদ পড়তে থাকি। এটাই ইন্ডাস্ট্রি বা জীবনের অঙ্গ। কিন্তু ওই বয়সে তোমাকে কেমন দেখতে, তার উপর বিচার করা বলে মানসিক ভাবে খুব চাপ তৈরি হয়। সে সব সহ্য করতে হয়েছে আমাকে।”

অনুষ্কা জানিয়েছিলেন, তাঁকে কেমন দেখতে, সেটা বিচার করে বিভিন্ন প্রজেক্ট থেকে বাদ দেওয়া হলেও হাল ছাড়েননি তিনি। বিশ্বাস রেখেছিলেন, অভিনয় দক্ষতায় একদিন নিজেকে প্রমাণ করতে পারবেন। সত্যিই সেটা করে দেখিয়েছেন। যাঁরা এই ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরি করার স্বপ্ন দেখেন, তাঁদের উদ্দেশে অনুষ্কার বার্তা, ধৈর্য্য ধরে লক্ষ্য স্থির রেখে অপেক্ষা করতে হবে। নিজেকে তৈরি রাখতে হবে। তবেই মিলবে সাফল্য।

আরও পড়ুন, টিকা নেওয়া হয়ে গেলেও করোনা স্বাস্থ্যবিধি মানতে হবে, বার্তা অক্ষয়ের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla