টিকা নেওয়া হয়ে গেলেও করোনা স্বাস্থ্যবিধি মানতে হবে, বার্তা অক্ষয়ের

দ্য ফেডারেশন অফ ইন্ডিয়ান চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিস-এর প্রচার অভিযান ‘করোনা কো হারানা হ্যায়’-এর সঙ্গে যুক্ত হয়েছেন অক্ষয়।

টিকা নেওয়া হয়ে গেলেও করোনা স্বাস্থ্যবিধি মানতে হবে, বার্তা অক্ষয়ের
অক্ষয় কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2021 | 12:51 PM

দেড় বছরের বেশি সময় ধরে করোনার সঙ্গে লড়াই চলছে। প্রথম ঢেউয়ের তুলনায় দ্বিতীয় ঢেউয়ে অনেক বেশি বিপর্যস্ত হয়ে পড়েছে গোটা দেশ। সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ফিল্ম ইন্ডাস্ট্রির বহু সদস্য এ বিষয়ে প্রচার করেছেন। এ বার সক্রিয় ভাবে প্রচারে অংশ নিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)।

দ্য ফেডারেশন অফ ইন্ডিয়ান চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিস-এর প্রচার অভিযান ‘করোনা কো হারানা হ্যায়’-এর সঙ্গে যুক্ত হয়েছেন অক্ষয়। সাধারণ মানুষকে সচেতন করতে এই সংক্রান্ত ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অক্ষয় লিখেছেন, ‘কোভিড আটকাতে ঠিক কোন ধরনের আচরণ করা উচিত, সেই সংক্রান্ত গুরুত্বপূর্ণ কিছু টিপস শেয়ার করলাম। কারও টিকা নেওয়া হয়ে গেলেও এই আচরণবিধি মেনে চলতে হবে।’

এর আগেই অক্ষয় এবং টুইঙ্কল খান্না করোনায় ত্রাণ বন্টনের কাজ করেছেন। একটি সংস্থাকে ১০০টি অক্সিজেন কনসেনট্রেটর দান করেছেন। এই সংক্রান্ত কাজে অনুদান তোলার জন্য প্রচার করেছিলেন দম্পতি। সেই প্রচারের ফলে প্রায় এক কোটি টাকা অনুদান এসেছে। সব মিলিয়ে সামর্থ্য মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাইছেন অভিনেতা।

আরও পড়ুন, উড়িয়ে দেওয়া হল স্বস্তিকার আসল ফেসবুক প্রোফাইল, রিপোর্ট করে বিপত্তি