বায়ো বাবলে শুটিংয়ের অনুমতি দেবে সরকার? চিন্তায় ইন্ডাস্ট্রি

বলিউড সূত্রে খবর, এই পরিস্থিতিতে বেশ কিছু ছবির শুটিংয়ের কাজ মুম্বই থেকে সরিয়ে অন্য কোথাও করার পরিকল্পনা করা হচ্ছে। মুম্বইয়ের পরিস্থিতি প্রতিদিন আরও খারাপ হচ্ছে। ফলে সেখানে শুটিং করার ঝুঁকি নিতে চাইছেন না অনেকেই।

বায়ো বাবলে শুটিংয়ের অনুমতি দেবে সরকার? চিন্তায় ইন্ডাস্ট্রি
- প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 11:18 AM

করোনার (covid 19) দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে গোটা বিশ্ব। প্রতিদিন যে হারে সংক্রমণ বাড়ছে, তাতে এমনটাই মনে করছেন চিকিৎসকদের বড় অংশ। সব মহলে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ খারাপ। প্রতিদিনই তারকাদের আক্রান্ত হওয়ার ঘটনা সামনে আসায় সেই চিত্র আরও স্পষ্ট হচ্ছে। এই পরিস্থিতিতে তুমুল ভাবে ব্যাহত বলিউডের যাবতীয় শুটিং।

সূত্রের খবর, মহারাষ্ট্র সরকার বায়ো বাবল-এ শুটিংয়ের অনুমতি আদৌ দেবে কি না, তা নিয়ে দ্বন্দ্বে রয়েছেন ফিল্ম এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির সদস্যরা। এফডব্লিউআইসিই-এর সাধারণ সম্পাদক অশোক দুবে সাংবাদিকদের বলেন, “আমরা আশা করছি মহারাষ্ট্র সরকার বায়ো বাবলে শুটিংয়ের অনুমতি দেবে। কিন্তু পোস্ট প্রোডাকশনের কাজ স্যানিটাইজ করে করতে হবে।”

আরও পড়ুন, হিমাচল গেলেন অভিনেত্রী মিশমি দাস, সঙ্গী কে?

বলিউড সূত্রে খবর, এই পরিস্থিতিতে বেশ কিছু ছবির শুটিংয়ের কাজ মুম্বই থেকে সরিয়ে অন্য কোথাও করার পরিকল্পনা করা হচ্ছে। মুম্বইয়ের পরিস্থিতি প্রতিদিন আরও খারাপ হচ্ছে। ফলে সেখানে শুটিং করার ঝুঁকি নিতে চাইছেন না অনেকেই। জানা গিয়েছেন, রাজকুমার সন্তোষী তাঁর ছবি ‘নাথুরাম গডসে’-র শুটিং করছেন ভোপালে। ‘সাবাস মিঠু’র টিম মুম্বই থেকে লোকেশন সরিয়ে নিয়ে গিয়েছে হায়দরাবাদে। বালাজি টেলিফিল্মের বেশিরভাগ শুটিং এখন চলছে গোয়াতে। অন্যদিকে যশরাজ এবং ধর্মা প্রোডাকশন তাদের যাবতীয় কাজ আপাতত স্থগিত রেখেছে। মুম্বইয়ের পরিস্থিতি উন্নতি হলে ফের তারা কাজ শুরু করতে পারে বলে খবর।