Hrithik Roshan Birthday: হৃতিকের ৪৮, জন্মদিনে ভক্তদেরই পাল্টা উপহার দিলেন অভিনেতা!

Hrithik Roshan Birthday: হৃতিকের ৪৮, জন্মদিনে ভক্তদেরই পাল্টা উপহার দিলেন অভিনেতা!
হৃতিক রোশন।

দক্ষিণী সুপারহিট ছবি 'বিক্রম বেধা'র বলিউড রিমেকে হৃতিকের যে লুক দেখতে আপনি এতদিন কৌতূহল চেপে বসেছিলেন সেই লুকই প্রকাশ্যে এনেছেন অভিনেতা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 10, 2022 | 3:13 PM

আপনি কি হৃতিক ভক্ত? তবে অভিনেতার ৪৮তম জন্মদিনে আপনার জন্য দারুণ এক উপহার নিয়ে এসেছেন হৃতিক রোশন। অবসান ঘটিয়েছেন আপনার এতদিনের কৌতূহলের। দক্ষিণী সুপারহিট ছবি ‘বিক্রম বেধা’র বলিউড রিমেকে হৃতিকের যে লুক দেখতে আপনি এতদিন কৌতূহল চেপে বসেছিলেন সেই লুকই প্রকাশ্যে এনেছেন অভিনেতা।

গাল ভর্তি দাঁড়ি, চোখে সানগ্লাস, গায়ে চাপ চাপ রক্ত, ভাল না মন্দের প্রতিফলন দেখে বোঝায় উপায় নেই। জন্মদিনে এই ছবিই হৃতিকের তরফে ফ্যানেদের জন্য উপহার। ছবি শেয়ার করতেই শুরু হয়ে প্রশংসার বন্যা। বাবা রাকেশ রোশনও ছেলের এই লুক দেখে নিজের আবেগ ধরে রাখতে না পেরে লিখেই দিয়েছেন, ‘সুপার লুক’। ফ্যানেদেরও পছন্দ হয়েছে প্রিয় তারকার এই নতুন অবতার।

তামিল হিট ‘বিক্রম বেধা’র হিন্দি রিমেক হতে চলেছে ওই একই নামে। তামিল ছবিটি ছিল এক অ্যাকশন থ্রিলার। এক পুলিশ অফিসারকে কেন্দ্র করে আবর্তিত হয় সিনেমা প্লট। এক দাগী আসামীকে খুন করার জন্য নিযুক্ত করা হয় তাঁকে। কিন্তু কি সত্যিই কি আসামী দাগী? গ্যাংস্টারের সঙ্গে সাক্ষাতের পর পুলিশ অফিসারেও ভাল-খারাপের হিসেব কেমন যেন গুলিয়ে যায়। তাঁর কাছে আত্মসমর্পণ করে দোর্দণ্ডপ্রতাপ সেই গ্যাংস্টারও, তিনটি ঘ্টনা শেয়ার করে তাঁর সঙ্গে, তারপর কী হয় তা নিয়েই ছবি।

রিমেক ছবিটিও পরিচালনা করছেন তামিল বিক্রম বেধার পরিচালক পুষ্কর ও গায়ত্রী। ছবিতে হৃতিক ছাড়াও থাকছেন সইফ আলি খান। ইতিমধ্যেই আবু ধাবিতে ছবির প্রথম শিডিউল সেরে ফেলেছেন হৃতিক। অন্যদিকে সইফ শুটিং সেরেছেন লখনউতে। সব কিছু ঠিক থাকলে এ বছরেরই ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA