Karan Johar: করণের পার্টিতে যাওয়ার পরেই কোভিড পজেটিভ করিনা, পরিচালকের রিপোর্ট কী এল?

করিনা ও অমৃতার বাসভবন ইতিমধ্যেই সিল করেছে পুরসভা। পাশাপাশি করিনার বিরুদ্ধে বিএমসির অভিযোগ সহযোগিতা করছেন না তিনি।

Karan Johar: করণের পার্টিতে যাওয়ার পরেই কোভিড পজেটিভ করিনা, পরিচালকের রিপোর্ট কী এল?
কোভিড পজেটিভ করিনা, পরিচালকের রিপোর্ট কী এল?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2021 | 11:52 PM

করোনা আক্রান্ত করিনা কাপুর। আক্রান্ত বন্ধু অমৃতা অরোরাও। সূত্র বলছে পরিচালক করণ জোহরের এক পার্টিতে যাওয়ার পরেই কোভিড রিপোর্ট পজেটিভ আসে তাঁদের। গত ১৩ ডিসেম্বর করণের বাড়িতে কভি খুশি কভি গম ছবির ২০ বছর পূর্তিতে ওই পার্টির আয়োজন করেছিলেন পরিচালক। ওই পার্টিতে হাজির ছিলেন ইন্ডাস্ট্রির আরও অনেক চেনা মুখ। অমৃতা-করিনার রিপোর্ট পজেটিভ আসার পর করোনা পরীক্ষা করিয়েছেন করণও কী রিপোর্ট এসেছে তাঁর?

বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন জানাচ্ছে পরিচালকের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি আক্রান্ত নন। তবে করিনা ও অমৃতার বাসভবন ইতিমধ্যেই সিল করেছে পুরসভা। পাশাপাশি করিনার বিরুদ্ধে বিএমসির অভিযোগ সহযোগিতা করছেন না তিনি। করিনার স্বামী সইফ আলি খান যে এই মুহূর্তে মুম্বইয়ের বাইরে সে তথ্যও পুরসভাকে খান পরিবারের তরফে আগে জানানো হয়নি বলেই অভিযোগ তাঁদের। যদিও করিনার তরফে এই সব অভিযোগকে নস্যাৎ করে বলা হয়েছে তিনি ও তাঁর পরিবার কোভিড বিধি মেনেই পার্টি করেছেন ও যাবতীয় সহযোগিতা করছেন।

দেশে ওমিক্রোন আতঙ্ক মাথাচাড়া দিয়ে উঠছে। সূত্রের খবর, দুই নায়িকার কোভিড রিপোর্ট পজেটিভ আসার পর বৃহন্মুম্বই মিউনিসিপাল করপোরেশনের তরফে দুই নায়িকার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের দ্রুত আরটিপিসিআর টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করা হয়েছে। পাশাপাশি সাম্প্রতিক কালে ওই দুই নায়িকার বিদেশ ভ্রমণের ইতিহাস রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন- Vicky-Katrina Honeymoon: মাথা ভর্তি সিঁদুর, হাতে হাত, হনিমুন থেকে ফিরলেন ভিক্যাট

আরও পড়ুন- Biswajit Chatterjee: ৮৫তে বিশ্বজিৎ, জন্মদিনে ‘বাপি’কে নিয়ে আবেগঘন বার্তা প্রসেনজিতের