‘আমার দুইজন বাবা…’, ভিডিয়ো শেয়ার করে কেন বললেন টাইগার?

টাইগারের প্রথম ছবিতে তাঁর সঙ্গী ছিলেন কৃতী। আবারও তাঁদের একসঙ্গে দেখে উত্তেজিত ভক্তরা। তবে ছবি মুক্তি পেতে এখনও ঢের দেরী। আগামী বছর ডিসেম্বরে দেখা যাবে ছবিটি।

'আমার দুইজন বাবা...', ভিডিয়ো শেয়ার করে কেন বললেন টাইগার?
কৃতী-টাইগার।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 4:43 PM

হিরোপন্তির পর আরও একবার বড় পর্দায় টাইগার শ্রফ আর কৃতী শ্যানন। এ বার আসছেন ‘গণপথ’ নিয়ে। পরিচালনায় বিকাশ বহেল। শনিবার নিজের ইনস্টা প্রোফাইল থেকে ঘোষণা করলেন টাইগার। টিজার শেয়ার করেছেন জ্যাকি-পুত্র। ডায়লগ থেকে শুরু করে স্ক্রিন প্রেজেন্স– একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন অভিনেতা।

টাপোরি ভাষায় টাইগারকে বলতে শোনা গিয়েছে, “আমার দুইজন বাবা, জনতা আর ভগবান। ওঁরা বলল আমায় আসতে, সেই কারণেই আসছি আমি।” উবের কুল পোশাকে, মাথায় ফেট্টি আর বাইসেপস নিয়ে টাইগারের এই অবতারে বোল্ড আউট রণবীর সিং থেকে শুরু করে পুণিত মলহোত্রা। রণবীর লিখেছেন, ‘বাওয়াল’। অন্যদিকে টাইগারের বাইসেপস দেখে মোহিত রণিত বসু রায়। টাইগারের এন্ট্রিতে পিছনে শঙ্খধ্বনি। নেটিজেনদের বলছেন, ‘তৈরি থাকতে…’। কৃতীও ওই এক ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। তাঁর ক্যাপশন যেন টিজারকেও হার মানায়। কৃতী লিখেছেন, “গণপথ আ রেলা হ্যায়। অ্যাকশন, বিনোদন আর ড্রামার থেকেই কম কিছু আশা করবেন না।” যদিও টিজারে দেখা যায়নি তাঁকে।

View this post on Instagram

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff)

টাইগারের প্রথম ছবিতে তাঁর সঙ্গী ছিলেন কৃতী। আবারও তাঁদের একসঙ্গে দেখে উত্তেজিত ভক্তরা। তবে ছবি মুক্তি পেতে এখনও ঢের দেরী। আগামী বছর ডিসেম্বরে দেখা যাবে ছবিটি। বলি ডেবিউ খুব আরামে হয়নি টাইগারের। প্রথমার্ধে সঙ্গী হয়েছিল নানা ট্রোল। অনেকেই বলেছিলেন তাঁকে দেখতে হিরোর মতো নয়, তাঁর লাল ঠোঁট নাকি হিরোইনদের মতোই। সম্প্রতি এ নিয়ে মুখ খুলেছিলেন টাইগার। বাবার সঙ্গে তুলনাও চলছিল অহরহ। জানিয়েছিলেন, লঞ্চের আগেই নাকি অনেকে ধারণা করে নিয়েছিলেন, জ্যাকির ছেলে তাই অভিনয়ও জ্যাকির মতোই হবে, যদিও বাস্তবে তেমনটা দেখা যায়নি। নিজের পরিচয় নিজেই বানিয়েছেন তিনি। প্রমাণ করেছেন অ্যাকশন হিসেবে। তাঁর স্টান্ট ক্ষমতা অবাক করে দেয় বলিউডের তাবড় তাবড় স্টান্টম্যানদেরও। ওয়ার ছবিতে পাল্লা দিয়ে অভিনয় করেছেন হৃতিক রোশনের সঙ্গে। আবারও এক অ্যাকশন ছবিতে দেখা যাবে তাঁকে।

অন্যদিকে কৃতী শ্যাননের সময় এই মুহূর্তে বেশ ভাল যাচ্ছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘মিমি’। একা হাতে ছবি টেনে নিয়ে গিয়েছেন কৃতী। তাঁর অভিনয় ক্ষমতা দেখে অবাক নেটিজেন। প্রশংসা মিলেছেন সমালোচক মহল থেকেও। ওই ছবির জন্যই ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল অভিনেত্রীকে। আবার ছবির এক আইটেম গান ‘পরমসুন্দরী’র জন্য ওজন ঝরিয়েও নিয়েছিলেন কয়েক মাসের মধ্যেই। এক সারোগেট মা’কে কেন্দ্র করে ছবিটি। তথাকথিত নায়ক নেই ছবিতে। অথচ প্লট বুননে নিজের ছাপ রেখে গিয়েছেন কৃতী শ্যানন।

হাতেও রয়েছে বেশ কয়েকটি ছবি। প্রত্যেকটি ছবিই বড় ব্যানারের। অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পাণ্ডে’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’, রাজকুমার রাওয়ের সঙ্গে ‘হম দো হামারে দো’, টাইগার শ্রফের সঙ্গে ‘গণপথ’, প্রভাস, সইফ আলি খানের সঙ্গে ‘আদিপুরুষ’-এ কৃতীর অভিনয় দেখবেন দর্শক। হিরোপন্তির পর আবারও কৃতী ও টাইগারের জুটি কতটা পছন্দ হবে দর্শকের তা অবশ্য সময়ই বলবে… ।