Mithun Chakraborty’s daughter: আল পাচিনোর সামনে অভিনয়, কেমন পারফর্ম করলেন মিঠুনের মেয়ে দিশানি?

Mithun Chakraborty’s daughter: সদ্য অভিনয়ে কেরিয়ার শুরু করছেন দিশানি। যেহেতু বাবা মিঠুন চক্রবর্তী, তাই না চাইলেও তুলনার প্রসঙ্গ আসবেই। এই থিয়েটারে অভিনয়ের পর সব মহলেই তিনি প্রশংসা পেয়েছেন।

Mithun Chakraborty’s daughter: আল পাচিনোর সামনে অভিনয়, কেমন পারফর্ম করলেন মিঠুনের মেয়ে দিশানি?
দিশানি।

দিশানি। না! শুধুমাত্র এই নাম বললে তাঁকে চেনা মুশকিল। কিন্তু তাঁর বাবার নাম বললে আপনি অবশ্যই চিনতে পারবেন। দিশানি অভিনেতা মিঠুন চক্রবর্তীর কন্যা। আপাতত তিনি অত্যন্ত আনন্দে রয়েছেন। তাঁর আনন্দে থাকার কারণ জানলে খুশি হবেন আপনিও।

সদ্য থিয়েটারে ডেবিউ করেছেন দিশানি। লি স্ট্র্যার্সবার্গ ইনস্টিটিউটে কেমবারলি হ্যারিস পরিচালিত সেমিনার-এ অভিনয় করেছেন তিনি। বিভিন্ন মহলে অত্যন্ত জনপ্রিয় হয়েছে এই থিয়েটার। দিশানির অভিনয় প্রশংসিত হচ্ছে। কিংবদন্তী শিল্পী আল পাচিনোও এই নাটকের প্রশংসা করেছেন। শুধু তাই নয়, তিনি এই শো আরও বেশ কিছুদিন চালিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। সে কারণেই এত আনন্দে রয়েছেন দিশানি।

বছর কয়েক হল, অভিনয়ে কেরিয়ার শুরু করছেন দিশানি। যেহেতু বাবা মিঠুন চক্রবর্তী, তাই না চাইলেও তুলনার প্রসঙ্গ আসবেই। এই থিয়েটারে অভিনয়ের পর সব মহলেই তিনি প্রশংসা পেয়েছেন। সেই বার্তায় নাকি ভরে গিয়েছে তাঁর টেলিফোন। ক্রমাগত বেজে চলেছে বলে জানিয়েছেন।

সদ্য এ বিষয়ে সংবাদমাধ্যমে দিশানি বলেন, “এটা অসাধারণ অনুভূতি। বড় হতে হতে আমি সব সময় অভিনয় করতেই চেয়েছিলাম। কিন্তু কিংবদন্তী আল পাচিনো স্যারের সামনে পারফর্ম করার সুযোগ অকল্পনীয়। আমি থিয়েটার ভালবাসি। আর এই শুরুটা অসাধারণ হল। আমি আশা করছি বাবাকে গর্বিত করতে পারব। প্রতিদিন আমার সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করছি। শুধু সকলে সুস্থ থাকুক। আমরা একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছি।”

প্রসঙ্গত, মিঠুন দিশানির জন্মগত বাবা নন। অভিনেতাকে দিশানিকে দত্তক নিয়েছিলেন। শোনা যায়, একটি আবর্জনার স্তুপের সামনে থেকে দিশানিকে উদ্ধার করা হয়েছিল। সেখান থেকেই সেই ছোট্ট কন্যা সন্তানকে দত্তক নিয়েছিলেন মিঠুন।

২০১৭-এ অভিনয়ে ডেবিউ করে ফেলেছেন দিশানি। তাঁর প্রথম ছবি ‘হোলি স্মোক’। পরিচালনা করেছিলেন তাঁর দাদা উশমে চক্রবর্তী। এ ছাড়াও ‘আন্ডারপাস’, ‘সুটেবল এশিয়ান ডেটিং উইথ পিএমবি’ নামের দুটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন, Anindita Raychaudhury: কলকাতা থেকে বেশ কিছুটা দূরে কাদের সঙ্গে পুজো কাটালেন অনিন্দিতা?

Click on your DTH Provider to Add TV9 Bangla