Aryan Khan drug case: আরিয়ান গ্রেফতার মামলায় এ বার সুশান্ত কান্ডের যোগ!

Aryan Khan drug case: সুশান্তের মৃত্যুর পর অশোক অভিযোগ করেছিলেন, ইমতিয়াজ নিয়মিত সুশান্ত এবং রিয়া চক্রবর্তীকে মাদকের যোগান দিতেন।

Aryan Khan drug case: আরিয়ান গ্রেফতার মামলায় এ বার সুশান্ত কান্ডের যোগ!
আরিয়ান এবং সুশান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 11:42 AM

মুম্বই ক্রুজ ড্রাগ পার্টির সঙ্গে বলিউড প্রযোজক ইমতিয়াজ খাতরির যোগের সন্দেহে শনিবার সকাল ১১টা নাগাদ ইমতিয়াজের মুম্বইয়ের বাড়ি এবং অফিসে তল্লাশি চালালেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। গত বছর সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের পর ইমতিয়াজের নাম প্রকাশ্যে আসে। সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবি অশোক সারোগি সুশান্ত কাণ্ডে ইমতিয়াজের জড়িত থাকার অভিযোগ তুলেছিলেন। এ বার আরিয়ান খান গ্রেফতার মামলাতেও জড়িয়ে গেল ইমতিয়াজের নাম।

সুশান্তের মৃত্যুর পর অশোক অভিযোগ করেছিলেন, ইমতিয়াজ নিয়মিত সুশান্ত এবং রিয়া চক্রবর্তীকে মাদকের যোগান দিতেন। সে সময় অশোক বলেছিলেন, “মুম্বইয়ের এক বিধায়ক রাম কদম ইমতিয়াজ খাতরির নাম প্রথম বলেছিলেন। আমিও বান্দ্রার খাতরির সম্পর্কে খোঁজ নিয়েছিলাম। তিনি যদি একই ইমতিয়াজ খাতরি হন, তাহলে তিনি বড় গুটি। বলিউডের সঙ্গে ভাল রকম যোগাযোগ আছে তাঁর।”

গতকালও মাদক মামলায় জামিন পেলেন না শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। মুম্বইয়ের আদালত আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন ফের খারিজ করে দিয়েছে। অ্যাডিশনাল মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট আরএম নীলেকর তিন অভিযুক্তের জামিনের আবেদন খারিজ করেছেন। মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ানের জামিনের আবেদনের শুনানি ধর্তব্যের মধ্যে নয় বলে জানায় এনসিবি। এনসিবির বিশেষ আদালতের যুক্তি যেহেতু অভিযুক্তদের কাছ থেকে কিছু মাদক বাজেয়াপ্ত করা হয়েছে, সেই কারণে এই জামিন মামলার শুনানি একমাত্র জেলা দায়রা আদালতেই বিচার হতে পারে। জেলা আদালতের তলায় কোনও ম্যাজিস্ট্রেট আদালতে বিচার হতে পারে না।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এএসজি অনিল সিং তিন অভিযুক্তের জামিনের বিরোধিতা করেন। এনডিপিএস আইনের আওতায় তাঁরা দোষী বলে দাবি করেন তিনি। এনসিবির হেফাজতে নয় আরিয়ান সহ বাকি অভিযুক্তরা আদালতের নির্দেশ অনুযায়ী থাকবেন বিচারবিভাগীয় হেফাজতে। জামিন পেলে প্রভাব খাটিয়ে আরিয়ান প্রমাণ নষ্ট করার চেষ্টা করতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন অনিল। অনিল বলেন, “এরা প্রভাবশালী ব্যক্তি। প্রমাণ নষ্ট করার একটা সুযোগ থাকতেই পারে। আমাদের কাছে অনেক উপাদান রয়েছে। এই সময়ে জামিন তদন্তের কাজে বাধা সৃষ্টি করতে পারে।”

আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে ফের গতকাল আদালতে সওয়াল করেন, আরিয়ান খানের কাছ থেকে কোনও কিছু পুনরুদ্ধার হয়নি এবং এনডিপিএস আইনের ৩৭ ধারায় জামিনের কঠোরতা তাঁর ক্ষেত্রে প্রযোজ্য হবে না। কিন্তু সে আর্জি মানতে নারাজ আদালত।

গত ২ অক্টোবর কর্ডেলিয়া ক্রুজ নামে এক প্রমোদতরীতে তিনদিনের একটি মিউজিক্যাল সফরের আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের তাবড় ব্যক্তিত্ব এই সফরে সঙ্গী হন। ক্রে’আর্ক শীর্ষক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। ৪ অক্টোবর তা গোয়া ঘুরে ফের মুম্বইতে ফেরত আসার কথা ছিল। এদিকে এই প্রমোদতরণী নিয়ে এনসিবির কাছে আগাম ড্রাগ-মজুতের খবর যায়। সেই ড্রাগ যে এই প্রমোদ-সফরের বড় অংশ হতে চলেছে তাও জানতে পারেন তদন্তকারীরা। এরপরই একেবারে বলিউডি কায়দা সেই তরণীতে ওঠেন বেশ কয়েকজন এনসিবি কর্তা। কর্ডেলিয়া ক্রুজে তল্লাশি চালাতেই তাঁদের কাছে উঠে আসে একের পর এক মাদকের খোঁজ। কোকেন, এমডিএমএ, এক্সটেসি বাদ ছিল না কিছুই। এরপরই মাদক রাখার প্রমাণ পাওয়ায় আটজনকে আটক করা হয়। সেখানে ছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানও। গত শনিবার রাতে সেখান থেকেই গ্রেফতার করা হয় কিং খানের পুত্রকে।

আরও পড়ুন, Sudipa Chatterjee: মামারবাড়িতে আদির আপ্যায়ণ, ভিডিয়ো শেয়ার করলেন সুদীপা