বিবাহবিচ্ছেদের পর সন্তানরা আমার বিয়ে দিতে চেয়েছিল: পূজা বেদী

নিজের শর্তে জীবন কাটান পূজা। তাঁকে ঘিরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক গসিপ রয়েছে। কিন্তু কোনও কিছুকেই তেমন পাত্তা দেন না তিনি।

বিবাহবিচ্ছেদের পর সন্তানরা আমার বিয়ে দিতে চেয়েছিল: পূজা বেদী
দুই সন্তানের সঙ্গে পূজা।
Follow Us:
| Updated on: May 08, 2021 | 7:30 PM

১৯৯০-এ ব্যবসায়ী ফারহান ইব্রাহিমকে বিয়ে করেছিলেন বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) তথা টক শো হোস্ট পূজা বেদী (Pooja Bedi)। তাঁদের দুই সন্তান ওমর এবং আলিয়া। কিন্তু দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি। পরে পূজা পর্যায়ক্রমে আদিত্য পাঞ্চোলি, হানিফ হিলাল, আকাশদীপ সেহগালের সঙ্গে ডেট করেছেন। কিন্তু দুই সন্তানকে একার দায়িত্বেই বড় করে তুলেছেন। দাম্পত্য বিচ্ছেদের পর তিনি আবার বিয়ে করুন, তাঁর দুই সন্তান নাকি এটা বরাবরই চেয়েছে। সদ্য এক সাক্ষাৎকারে সেই তথ্যই শেয়ার করেছেন পূজা।

পূজার কথায়, “আমার প্রাক্তন বয়ফ্রেন্ডদের সঙ্গে আমার সন্তানদের এখনও যোগাযোগ রয়েছে। এখনও ওরা বন্ধু। ওরা বাইরে দেখাও করে। আমাকে কেউ প্রোপোজ করলে তো আমি আগে এসে ওদের বলতাম। ওদের বাবা আবার বিয়ে করেন। ওরা চাইত আমিও বিয়ে করি…।”

নিজের শর্তে জীবন কাটান পূজা। তাঁকে ঘিরে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক গসিপ রয়েছে। কিন্তু কোনও কিছুকেই তেমন পাত্তা দেন না তিনি। দুই সন্তানকে একা হাতে বড় করেছেন। সন্তানরা তাঁর বন্ধু। তাঁদের সঙ্গে সব কিছু তিনি আলোচনা করতে পারেন। বাবা-মায়েদের জন্য পূজার পরামর্শ, সন্তানের বন্ধু হতে হবে। তবেই সন্তান আপনাকে ভরসা করবে।

আরও পড়ুন, কন্যা সন্তানের শখ ছিল, প্রকাশ্যে জানালেন মালাইকা আরোরা