অভিনয় শুরু করতে চান? আপনার জন্য পরামর্শ দিলেন রানি

নতুনদের জন্য রানির পরামর্শ, যদি সত্যিই এই কাজের প্রতি ভালবাসা থাকে এবং কেউ কঠিন পরিশ্রম করতে রাজি থাকেন, তাহলেই এই ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরির কথা ভাবা উচিত।

  • TV9 Bangla
  • Published On - 16:44 PM, 7 Apr 2021
অভিনয় শুরু করতে চান? আপনার জন্য পরামর্শ দিলেন রানি
রানি মুখোপাধ্যায়।

২৫ বছর। সময়টা নেহাত কম নয়। সদ্য বলিউডে কেরিয়ারের ২৫ বছর পেরিয়ে গেলেন রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)। এ হেন অভিনেত্রীর (Actress) পরামর্শ তো ফেলনা নয়। যাঁরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরি করতে চান, তাঁদের জন্য বিশেষ পরামর্শ দিয়েছেন রানি।

রানির কথায়, “ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পাওয়া একেবারেই সহজ নয়। খুবই কঠিন পেশা। একবার প্রতিষ্ঠিত হয়ে গেলে দর্শকের অনেক প্রত্যাশা পূরণ করতে হয়। বিভিন্ন পরিস্থিতিতে কাজ করাও সহজ নয়। অনস্ক্রিন গ্ল্যামারাস মনে হলেও বাস্তবে এই ইন্ডাস্ট্রিতে কাজ করা বেশ কঠিন।”

নতুনদের জন্য রানির পরামর্শ, যদি সত্যিই এই কাজের প্রতি ভালবাসা থাকে এবং কেউ কঠিন পরিশ্রম করতে রাজি থাকেন, তাহলেই এই ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরির কথা ভাবা উচিত। “দর্শকের ভালবাসা পেলে গ্ল্যামার, সাফল্য, নাম এমনিই হবে। একমাত্র দর্শক এবং অনুরাগীদের প্রতি অনুগত থাকতে হবে” বললেন রানি।

আরও পড়ুন, করিনা কাপুরের মাস্কের দাম অনেকের মাসিক বেতনের সমান!

২৫ বছরের বলিউডি কেরিয়ারে একের পর এক বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছেন রানি। ছবি বাছাইয়ের ক্ষেত্রে চিত্রনাট্য এবং তাঁর চরিত্র, রানির কাছে গুরুত্ব পায় বলে জানিয়েছেন। ফলে অনেক ভেবেচিন্তে ছবি বাছাই করেন। মেয়ে আদিরা তাঁর প্রথম প্রায়োরিটি। মেয়ে এবং সংসার ব্যালেন্স করে কাজ করছেন তিনি। আপাতত তাঁর ঝুলিতে রয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র মতো ছবি। এই ইন্ডাস্ট্রি নিয়ে সাধারণ মানুষের অনেক ভুল ধারণা রয়েছে। শুধুমাত্র গ্ল্যামারের মোহে অনেকে অভিনয় করতে আসেন। তা যে একেবারেই ভুল, নতুনদের প্রথমেই সে বিষয়ে সাবধান করে দিলেন তিনি।