করিনা কাপুরের মাস্কের দাম অনেকের মাসিক বেতনের সমান!

মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি দেশের মধ্যে সবথেকে খারাপ। মুম্বইয়ে একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর গত কয়েকদিনে পাওয়া গিয়েছে। এ হেন পরিস্থিতিতে সদ্য নিজের একটি মাস্ক পরা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন করিনা।

করিনা কাপুরের মাস্কের দাম অনেকের মাসিক বেতনের সমান!
করিনা কাপুর খান।
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 3:37 PM

করোনা আতঙ্কের সঙ্গে গত বছর থেকে লড়াই করছে গোটা বিশ্ব। আর তখন থেকেই মাস্ক দৈনন্দিন জীবনের অঙ্গ হয়ে গিয়েছে। কোন মাস্ক করোনার প্রভাব থেকে সঠিক পদ্ধতিতে সুরক্ষিত রাখতে পারবেন, তা নিয়েও আলোচনা কম হয়নি। বিভিন্ন ডিজাইনার মাস্কে ভরে গিয়েছে বাজার। পকেট ফ্রেন্ডলি দামে কিনছেন সকলে। কিন্তু মাস্কের দাম যদি হয় এক মাসের বেতনের সমান? ঠিক এমনই একটি মাস্ক নাকি সম্প্রতি পরেছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)!

মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি দেশের মধ্যে সবথেকে খারাপ। মুম্বইয়ে একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর গত কয়েকদিনে পাওয়া গিয়েছে। এ হেন পরিস্থিতিতে সদ্য নিজের একটি মাস্ক পরা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন করিনা। অনুরাগীদের মাস্ক পরতে অনুরোধ করেছেন। কালো রঙা সেই মাস্কের দাম শুনলে চমকে উঠবেন।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

আসলে করিনার মাস্কটি একটি নির্দিষ্ট ব্র্যান্ডের। ছবিতে সেই ব্র্যান্ডের নাম স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় খুঁজলে দেখা যাচ্ছে সেই নির্দিষ্ট ব্র্যান্ডের মাস্কের দাম ২৫ হাজার টাকার কিছু বেশি। যা অনেকের মাস মাইনে। অনেকেই আবার এক মাসে এর থেকেও কম রোজগার করেন। যদিও মাস্কের সঠিক দাম নিয়ে করিনা এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু বেবোর মাস্কের দাম নিয়ে সোশ্যাল ওয়ালে আলোচনা শুরু হওয়ার পর থেকেই চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের!

আরও পড়ুন, আমার তিন নম্বর বিয়েটা করে ফেললাম: সৌমি চট্টোপাধ্যায়

গত ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। সদ্য জিমে দেখা গিয়েছে তাঁকে। দ্রুত ফ্লোরে ফিরতে চান নায়িকা। কিন্তু মুম্বইতে একের পর এক তারকা করোনায় আক্রান্ত হচ্ছেন। আলিয়া ভাট, অক্ষয় কুমার, বাপ্পি লাহিড়ি, ক্যাটরিনা কাইফ, ফতিমা সানা শেখ, ভিকি কৌশলের মতো তারকারা আক্রান্ত হওয়ার খবর নিজেরাই সোশ্যাল ওয়ালে শেয়ার করছেন। করোনার দ্বিতীয় ওয়েভের মুখে দাঁড়িয়ে গোটা বিশ্ব। দ্রুত ছড়াচ্ছে সংক্রমণ। এমনটাই মনে করছেন চিকিৎসকদের বড় অংশ। সে কারণেই করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার সতর্কতা দেওয়া হচ্ছে সব মহলে। এই পরিস্থিতিতে অনুরাগীদের সতর্ক করতে চেয়েছেন করিনাও। কিন্তু মাস্কের দাম নিয়ে নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি।