আমার তিন নম্বর বিয়েটা করে ফেললাম: সৌমি চট্টোপাধ্যায়

ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে ‘শ্যামা’র মেয়ে ‘কৃষ্ণা’কে পছন্দ করছেন দর্শক। ‘কৃষ্ণা’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমি চট্টোপাধ্যায়। এ হেন সৌমি নাকি তৃতীয়বার বিয়ে করলেন!

আমার তিন নম্বর বিয়েটা করে ফেললাম: সৌমি চট্টোপাধ্যায়
সৌমি চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 2:45 PM

প্রায় প্রতি সপ্তাহেই টিআরপির তালিকায় শীর্ষে থাকে জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। নীল ভট্টাচার্য এবং তিয়াশা রায়ের জুটি দর্শক পছন্দ করছেন দীর্ঘদিন ধরে। তিয়াশার চরিত্র ‘শ্যামা’ প্রথম থেকেই দর্শককে অন্য স্বাদ দিয়েছিল। আর এখন চিত্রনাট্য অনুযায়ী ‘শ্যামা’র মেয়ে ‘কৃষ্ণা’কেও পছন্দ করছেন দর্শক। ‘কৃষ্ণা’র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী (Actress) সৌমি চট্টোপাধ্যায় (Soume Chatterjee)। এ হেন সৌমি নাকি তৃতীয়বার বিয়ে করলেন!

সোশ্যাল মিডিয়ায় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন সৌমি। যেখানে তিনি কনের সাজে। এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার তিন নম্বর বিয়েটা করে ফেললাম। কিন্তু যাকে করলাম, তার নাকি এটা ছয় নম্বর- কী জানি কপালে কী লেখা আছে…।’

View this post on Instagram

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

চিত্রনাট্য অনুযায়ী ধারাবাহিকে ‘কৃষ্ণা’র বিয়ের সিকোয়েন্স দেখবেন দর্শক। অভিনেতা রৌনক দে ভৌমিকের সঙ্গে অনস্ক্রিন মালাবদল করবেন তিনি। এর আগে ‘দীপাবলির সাতকাহন’ এবং ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমি। দু’টি ধারাবাহিকেই বিয়ের দৃশ্যে অভিনয় করতে হয়েছে তাঁকে। অন্যদিকে বিভিন্ন ধারাবাহিকে এর আগে অনস্ক্রিন পাঁচবার বিয়ের দৃশ্যে অভিনয় করে ফেলেছেন রৌনক। সে কারণেই মজা করে ওই পোস্ট করেছেন সৌমি।

আরও পড়ুন, কী খেয়ে ফিট রাখেন নিজেকে? রহস্য ফাঁস করলেন মাধুরী

সূত্রের খবর, ‘রাধা’ চরিত্রটি প্রথম থেকেই নেগেটিভ। এই চরিত্রে অভিনয় করছেন শ্রীময়ী চট্টরাজ। ‘রাধা’ বিভিন্ন ভাবে ‘শ্যামা’কে ফের বিপদে ফেলার চেষ্টা করবে। সেই ষড়যন্ত্রেরই অন্যতম পদক্ষেপ ‘কৃষ্ণা’র বিয়ে। আপাতত সৌমির মজার পোস্টে মজে নেট নাগরিকদের বড় অংশ।