কী খেয়ে ফিট রাখেন নিজেকে? রহস্য ফাঁস করলেন মাধুরী

বয়স ৫৩। কিন্তু মাধুরীকে দেখে বোঝার উপায় নেই। নিজেকে এতটাই মেনটেন করেন অভিনেত্রী। যোগা তাঁর সুস্থ থাকার চাবিকাঠি।

কী খেয়ে ফিট রাখেন নিজেকে? রহস্য ফাঁস করলেন মাধুরী
মাধুরী দীক্ষিত।
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 2:11 PM

মেঝের উপর যোগাসনে বসেছেন তিনি। পরনে সালোয়ার কামিজ। পাশে প্রিয় পোষ্য। কখনও বা জিমে ঘাম ঝরাচ্ছেন। আবার কখনও দিনভর কী কী ডায়েটে থাকে, তা শেয়ার করছেন তিনি। অর্থাৎ বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। ওয়ার্ল্ড হেলথ ডে উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় নিজের রুটিনের কিছুটা অংশ শেয়ার করে এ ভাবেই অনুরাগীদের মোটিভেট করার চেষ্টা করলেন মাধুরী।

বয়স ৫৩। কিন্তু মাধুরীকে দেখে বোঝার উপায় নেই। নিজেকে এতটাই মেনটেন করেন অভিনেত্রী। যোগা তাঁর সুস্থ থাকার চাবিকাঠি। তবে শুধু ওয়ার্ক আউট নয়। তার সঙ্গে জরুরি সুষম আহার। তিনি নিজে কী কী ডায়েটে রাখেন, তা আজ শেয়ার করেছেন মাধুরী।

View this post on Instagram

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

স্বাস্থ্যকর লাইফস্টাইল মেনটেন করার জন্য মাধুরীর পছন্দ রকমারি ফল। মরসুমি যা যা ফল পাওয়া যায়, প্রায় সবই থাকে তাঁর খাদ্যতালিকায়। আর পছন্দ সালাড। বিভিন্ন রকমের সালাড তিনি পছন্দ করেন। ডিনারে থাকে যে কোনও হালকা স্যুপ। যাবতীয় ভারী খাবার সূর্য অস্ত যাওয়ার আগে খেয়ে নেওয়ার পক্ষপাতী তিনি। মাঝে মধ্যে ক্রেভিং হলে মিষ্টি, আইসক্রিম, চকোলেট খেয়ে নেন। তবে প্রতিদিনের ডায়েটে চিনি বাদ দিয়ে চলেন মাধুরী।

আরও পড়ুন, মা হতে চলেছেন সোনালি, বন্ধুকে সাধ খাওয়ালেন ভাস্বর

দিন কয়েক আগে মালদ্বীপে সপরিবার ছুটি কাটিয়ে ফিরলেন মাধুরী। কখনও ক্যান্ডেল লাইট ডিনার, কখনও বা বোট রাইড- অবসরের প্রতিটি মুহূর্ত এনজয় করছেন মাধুরী। টেলিভিশনে জনপ্রিয় নাচের শো-এ বিচারকের আসনে তাঁকে দেখেন দর্শক। বড়পর্দায় একের পর এক হিট ছবি তিনি দর্শককে উপহার দিয়েছেন। কিন্তু এখন কাজ করেন বেছে বেছে। মাধুরী আগেই জানিয়েছেন, গল্পের উপর তিনি সবথেকে বেশি জোর দেন। তার পর তাঁর কাছে প্রাধান্য পায় তাঁর চরিত্র। সে কারণেই এখন কাজ আগের থেকে অনেক কমিয়ে দিয়েছেন। তবে অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, সুস্থ থাকার তাগিদে হেলদি লাইফস্টাইল মেনটেন করেন তিনি।