মা হতে চলেছেন সোনালি, বন্ধুকে সাধ খাওয়ালেন ভাস্বর

ভাস্বর জানিয়েছেন, ১৯৯৮ থেকে তাঁদের বন্ধুত্ব। প্রথম ক্যামেরার ফেস করেছিলেন সোনালির সঙ্গেই। যত দিন গড়িয়েছে, তত তাঁদের বন্ধুত্ব আরও পাকা হয়েছে। এ হেন বন্ধুত্বের সেলিব্রেশন তো হবেই।

মা হতে চলেছেন সোনালি, বন্ধুকে সাধ খাওয়ালেন ভাস্বর
বন্ধুত্বের সেলিব্রেশন। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 07, 2021 | 1:42 PM

মা হতে চলেছেন প্রিয় বন্ধু। তা সেলিব্রেট করা হবে না, তাও আবার হয় নাকি? প্রথম বন্ধু অর্থাৎ অভিনেত্রী সোনালি চৌধুরি (Sonali Chowdhury)। তিনি প্রথম সন্তানের অপেক্ষায়। আর তা সেলিব্রেট করলেন দ্বিতীয় বন্ধু অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)।

ভাস্বর এবং সোনালির বন্ধুত্ব দীর্ঘ কয়েক বছরের। তাঁদের জুটি বহু ধারাবাহিকে হিট হয়েছে। অনস্ক্রিন তো বটেই, এই জুটির অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও দর্শক মনে কৌতূহল ছিল। অনেকে তো ভাবতেন তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে! একাধিক সাক্ষাৎকারে এই গসিপ নিয়ে মজা করেছেন তাঁরা। আসলে সম্পর্কটা বন্ধুত্বের। তাই সোনালির এই স্পেশ্যাল সময়টা সেলিব্রেট করলেন ভাস্বর। সোনালিকে তাঁর পছন্দের কিছু জিনিস উপহার হিসেবে দিয়েছেন ভাস্বর।

Actress and buddy Sonalee Chaudhuri is expecting her first child, so thought of gifting her items she likes most(mane oi…

Posted by Bhaswar Chatterjee on Tuesday, April 6, 2021

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ভাস্বর লেখেন, ‘অভিনেত্রী তথা বন্ধু সোনালি চৌধুরি প্রথম সন্তানের অপেক্ষায়। ভাবলাম ওকে ওর পছন্দের কিছু জিনিস উপহার দিই। মানে ওই সাধ খাওয়ানোর মতো।’ ভাস্বর আরও জানিয়েছেন, ১৯৯৮ থেকে তাঁদের বন্ধুত্ব। প্রথম ক্যামেরার ফেস করেছিলেন সোনালির সঙ্গেই। যত দিন গড়িয়েছে, তত তাঁদের বন্ধুত্ব আরও পাকা হয়েছে। এ হেন বন্ধুত্বের সেলিব্রেশন তো হবেই।

প্রেগন্যান্সি পিরিয়ডের পুরো সময়টাই চুটিয়ে এনজয় করছেন সোনালি। তিনি খেতে ভালবাসেন। কিন্তু ক্যামেরার সামনে কাজ করতে হয় বলে, নিজেকে পুরোদস্তুর মেনটেন করতে হয়। পেশার স্বার্থেই ওজন নিয়ন্ত্রণে রাখতে হয়। আপাতত সে সবের চিন্তা নেই। তিনি আগেই বলেছিলেন, “আমাকে খুব প্যাম্পার করছে সকলে। মিষ্টি খেতে ভালবাসি। আগে মিষ্টি খাওয়ার পর অপরাধবোধ হত। মনে হত, আবার মিষ্টি খেয়ে ফেললাম! এখন মিষ্টি খুব আনন্দ করে খাচ্ছি। ওয়েট নিয়ে একেবারেই চিন্তা করছি না।” আপাতত সুখবরের অপেক্ষায় তাঁর বন্ধু এবং প্রিয়জনেরা।

আরও পড়ুন, সুশান্তের মৃত্যুর ঘটনা নিয়ে কি ছবি করবেন রাম গোপাল ভার্মা?