Ranveer-Deepika-83: ‘৮৩’র নির্মাতাদের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের, নাম জড়িয়েছে দীপিকারও

ছবির টিজ়ার শেয়ার করে রণবীর লিখেছিলেন, “ভারতের এই জয় নিয়েই আমাদের ছবি। এটাই আমাদের সবচেয়ে বড় স্টোরি। ২০২১-এর ডিসেম্বরের ২৪ তারিখ মুক্তি পেতে চলেছে ‘৮৩’।”

Ranveer-Deepika-83: '৮৩'র নির্মাতাদের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের, নাম জড়িয়েছে দীপিকারও
'৮৩' ছবিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 10:01 PM

রণবীর সিংয়ের ‘৮৩’ এমনিতেই হিল্লোল তুলেছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ইতিমধ্যেই ছবির গান পছন্দ হয়েছে সকলের। ছবি মুক্তির অপেক্ষায় আছেন ক্রিকেট ও সিনেমাপ্রেমী দর্শক। হবেন নাই বা কেন। ভারতের বিশ্বকাপ জয় নিয়ে ছবি। ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। কপিল দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। তিনিও ছবির অন্যতম প্রযোজক। তবে ছবি মুক্তির আগেই সমস্যায় টিম ‘৮৩’। প্রতারণার মামলা হয়েছে ছবির বিরুদ্ধে। দীপিকারও নাম জড়িয়েছে।

ছবিতে অর্থ লগ্নি করেছিলেন ইউএই-র এক ব্যক্তি। ১৬ কোটি টাকা লগ্নি করেছিল তাঁর কোম্পানি। তাঁকে নাকি মোটা টাকার আর্থিক মুনাফা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছিল। কিন্তু সময় মতো কাজ হয়নি। ফলে আন্ধেরীর আদালতে মামলা করেছেন সেই ব্যক্তি। ছবি তৈরির কাজে ব্যয় হয়েছে সেই অর্থ। আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকি তাঁর বিবৃতিতে জানিয়েছেন, “আমার মক্কেল আর্থিক লোকসান ও প্রতারণার মামলা করেছেন ‘৮৩’ ছবির বিরুদ্ধে।”

ছবির টিজ়ার শেয়ার করে রণবীর লিখেছিলেন, “ভারতের এই জয় নিয়েই আমাদের ছবি। এটাই আমাদের সবচেয়ে বড় স্টোরি। ২০২১-এর ডিসেম্বরের ২৪ তারিখ মুক্তি পেতে চলেছে ‘৮৩’।” একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পাবে ৮৩ – হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম। ছবিতে অভিনয় করেছেন রণবীর সিংয়ের ঘরণী দীপিকা পাড়ুকোন। কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে দেখা যাবে তাঁকে।

২০১৯ সালে শুরু হয় ‘৮৩’ তৈরির কাজ। করোনা অতিমারি না হলে ২০২০ সালের ১২ এপ্রিলই মুক্তি পেত ছবিটি। কিন্তু কোভিডকালে হল বন্ধ থাকা ইত্যাদির জন্য ছবি মুক্তির তারিখ পিছিয়ে যায় ক্রমে। ‘৮৩’তে পঙ্কজ ত্রিপাঠীকে দেখা যাবে ভারতীয় ক্রিকেট দলের সেসময়কার ম্যানেজার পিআর মান সিংয়ের চরিত্রে। রয়েছেন অ্যামি ভির্ক, সাহিল খট্টর, তাহির ভাসিনও। রণবীর সিং অভিনীত ‘৮৩’ পরিচালনা করেছেন কবীর খান। বড়দিনের আগের রাতে, অর্থাৎ ২৪ ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: Most Searched 2021: ‘গুগল’-এ সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এই তারকাদের, ভারত থেকে রয়েছেন কারা?