Rhea Chakraborty: শৌভিকের সঙ্গে ছবি পোস্ট রিয়ার, সঙ্গে বিশেষ বার্তায় কীসের ইঙ্গিত?

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া। কিন্তু তাঁকে নিয়ে এখনও ভ্রু কুঁচকে আছে ইন্ডাস্ট্রির একাংশের। গত বছর সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই রিয়া ছিলেন লাইমলাইটে।

Rhea Chakraborty: শৌভিকের সঙ্গে ছবি পোস্ট রিয়ার, সঙ্গে বিশেষ বার্তায় কীসের ইঙ্গিত?
ভাইয়ের সঙ্গে রিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 3:34 PM

ভাইয়ের সঙ্গে বহুদিন ছবি পোস্ট করলেন রিয়া চক্রবর্তী। দুজনের পোশাকেই রঙ মিলান্তি। এক শব্দের ক্যাপশনের লুকিয়ে রয়েছে বিশেষ বার্তা। কী লিখলেন তিনি?

একটি সেলফি পোস্ট করেছেন রিয়া। লিখেছেন, ‘রেসিলেন্স’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় সহনশীলতা। দেড় বছর ধরে জীবনে চলা ঝড়ের দিকেই কি ইঙ্গিত তাঁর? নো-মেক আপ লুকে রিয়ার পোস্ট করা ওই সেলফির ইমোজিও বেশ ইঙ্গিতপূর্ণ। ইমোজিতে মেঘ-রোদের খেলা। আঁধার কেটে রোদের দেখা মিলছে অবশেষে– এই বার্তাই কি দিতে চাইলেন তিনি?

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া। কিন্তু তাঁকে নিয়ে এখনও ভ্রু কুঁচকে আছে ইন্ডাস্ট্রির একাংশের। গত বছর সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই রিয়া ছিলেন লাইমলাইটে। জল গড়িয়েছিল অনেক দূর। রিয়া ও শৌভিক– দুইজনই মাদক মামলায় হাজতবাস করেছেন। এর মধ্যে শৌভিকের হাজতবাসের সময় ছিল রিয়ার থেকে বেশি। কিন্তু সে সব এখন অতীত। মাস খানেক আগেই মুক্তি পেয়েছে রুমি জাফরির ছবি চেহরে। এই ছবিতে স্বল্প পরিসরে অভিনয় করেছেন রিয়া। ছবিতে রিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, ইমরান হাসমিসহ অনেকেই। যদিও বক্স অফিসে এই ছবি বেশ সমালোচনার মধ্যে পড়েছে। গল্পের প্লট নিয়ে উঠেছে নানা প্রশ্ন।

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল গত ৯ এপ্রিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় হিসেবে ওলটপালট হয়ে যায়। এর আগে মুক্তি পেয়েছিল ছবির ট্রেলার। ট্রেলারটি ছিল আদ্যপান্ত সাসপেন্সে মোড়া। ট্রেলারটির সময়সীমা প্রায় তিন মিনিট। কিন্তু তাতে রিয়ার উপস্থিতি হাতে গোনা কয়েক সেকন্ড। সুশান্ত কাণ্ডের ঝড়, নাকি অন্য কারণ– ঠিক কী জন্য রিয়ার উপস্থিতি এত কম ‘চেহরে’র ট্রেলারে? মুখ খুলেছিলেন ছবির পরিচালক রুমি জাফরি এবং প্রযোজক আনন্দ পন্ডিত।

আনন্দ বলেছিলেন, “রিয়ার প্রতি আমার পূর্ণ সমর্থন রয়েছে। ওর পাশে রয়েছি। চেহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ রিয়া। আমি খুশি যে ছবির প্রচারের জন্য রিয়াকে বাদ দেওয়া হয়নি।” অন্যদিকে রুমি জাফরির কথায়, “প্রথম থেকেই রিয়াকে প্রমোশনের শেষের অংশেই রাখার কথা ছিল”। রুমি জানান, চেহরেতে রিয়ার চরিত্রটি ছোট। তাই সুশান্ত কাণ্ড না হলেও রিয়াকে ট্রেলারে এখন যতটা দেখা যাচ্ছে তখনও ততটাই দেখা যেত। রুমি বলেন, “কোনও কিছু প্রমাণ করার জন্য তো রিয়ার স্ক্রিন প্রেজেন্স আমরা ইচ্ছাকৃত ভাবে দীর্ঘক্ষণ করতে পারি না।” শোনা যাচ্ছে আবারও ইন্ডাস্ট্রিতে কামব্যাক করার প্রস্তুতি নিচ্ছেন রিয়া। পেয়েছিলেন বিগবসের অফারও। তবে সে অফার নাকি গ্রহণ করেননি তিনি।