Salman Khan: উল্টো মাস্ক পরে বিমানবন্দরে সলমন, ট্রোলড হলেন অভিনেতা

Salman Khan: কালো টি শার্টের উপর নীল রঙা শার্ট এবং জিন্স পরেছিলেন সলমন। মাথায় ছিল টুপি এবং পায়ে স্নিকার্স। মুখে ‘এস কে’ মনোগ্রাম করা মাস্ক।

Salman Khan: উল্টো মাস্ক পরে বিমানবন্দরে সলমন, ট্রোলড হলেন অভিনেতা
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 3:20 PM

‘টাইগার থ্রি’-র শুটিং নিয়ে আপাতত ব্যস্ত বলিউড অভিনেতা সলমন খান। কখনও রাশিয়া, কখনও তুর্কির মতো বিদেশের লোকেশনে চলছে শুটিং। তার মাঝে রবিবার মুম্বইতে ফেরেন তিনি। সামনেই ‘বিগ বস ১৫’-এর প্রিমিয়ার। তার সঞ্চালনার দায়িত্ব ভাইজানের। শোনা যাচ্ছে, এই রিয়ালিটি শোয়ের কাজেই মুম্বইতে ফিরেছেন সলমন। কিন্তু বিমানবন্দরে উল্টো মাস্ক পরে ট্রোলড হলেন তিনি।

কালো টি শার্টের উপর নীল রঙা শার্ট এবং জিন্স পরেছিলেন সলমন। মাথায় ছিল টুপি এবং পায়ে স্নিকার্স। মুখে ‘এস কে’ মনোগ্রাম করা মাস্ক। কিন্তু তা উল্টো পরেছিলেন তিনি। সেই ছবি সোশ্যাল ওয়ালে ছড়িয়ে পড়তেই কেন মাস্ক উল্টো পরেছেন, তা নিয়ে সমালোচিত হন সলমন। স্বাভাবিক ভাবেই এ প্রশ্নের সরাসরি কোনও উত্তর দেননি সলমন।

‘টাইগার থ্রি’তে ফের ক্যাটরিনা কইফের সঙ্গে জুটি বাঁধছেন সলমন খান। মনীশ শর্মার পরিচালনায় এই ছবির মূল অ্যান্টাগনিস্টের ভূমিকায় অভিনয় করবেন ইমরান হাশমি। সলমন-ইমরান টক্কর দর্শকের কাছে নতুন পাওনা।

‘বিগ বস ১৫’ চলবে ১৪ সপ্তাহ ধরে। সলমনের সঞ্চালনা এই শোয়ে আলাদা মাত্রা যোগ করে। অন্তত এর আগের সিজনগুলোতে সলমনকে দেখার জন্যই বহু দর্শক টিভির পর্দায় বিগ বস দেখতেন বলে খবর। কিন্তু এই ১৪ সপ্তাহের একটি রিয়ালিটি শোয়ের জন্য ঠিক কত পারিশ্রমিক নিচ্ছেন ভাইজান?

বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন খান নাকি ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। নির্মাতাদের সঙ্গে তাঁর তেমনই চুক্তি হয়েছে। যদিও এ বিষয়ে সলমন নিজে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

সূত্রের খবর, সলমন খান এখনও পর্যন্ত রিয়ালিটি শোয়ের নিরিখে নাকি হায়েস্ট পেড হোস্ট। ২০২০-তে বিগ বস ১৪-এর সময়ে জানা গিয়েছিল, সিজন চার থেকে ছয় পর্যন্ত প্রতিটি পর্ব সঞ্চালনার জন্য সলমন নাকি আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিতেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে সলমনের পারিশ্রমিক ছিল পাঁচ কোটি টাকা। বিগ বস ১৩ সঞ্চালনার সময় নাকি প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিতেন সল্লু মিঞা। আসন্ন সিজনে ১৪ সপ্তাহে যদি ৩৫০ কোটি টাকা সলমন পারিশ্রমিক নেন, সেক্ষেত্রে সপ্তাহ পিছু তাঁর পারিশ্রমিকের অঙ্ক ২৫ কোটি টাকা।

আরও পড়ুন, Riddhi Bandyopadhyay: মাকে হারালেন সঙ্গীতশিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়