Shahrukh-Salman: কাছাকাছি আসছেন শাহরুখ-সলমন, আরিয়ানের জন্য দিনরাত প্রার্থনা করছেন সেলিম-হেলেন

করণ অর্জুনের অন-স্ক্রিন বন্ধুত্ব এখন অফ-স্ক্রিনেও।

Shahrukh-Salman: কাছাকাছি আসছেন শাহরুখ-সলমন, আরিয়ানের জন্য দিনরাত প্রার্থনা করছেন সেলিম-হেলেন
শাহরুখ ও সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 1:17 AM

শাহরুখ পুত্র আরিয়ান গ্রেফতার হওয়ার পরই মন্নতে এসে হাজির হয়েছিলেন বলিউডের ‘ভাইজান’ সলমন খান। চরম বিপদের দিনে করণকে পাশে পেয়েছেন অর্জুন (‘করণ অর্জুন’ ছবিতে তাঁদের চরিত্র)। আরিয়ানের গ্রেফতারির পর থেকে শান্তিতে সময় কাটেনি সলমন ও তাঁর পরিবারেরও। আরিয়ানকে তাঁরা ছোট থেকে বড় হতে দেখেছেন। তাই তাঁর জন্য মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। এদিকে কিছুতেই জামিনে মুক্ত হতে পারছেন না আরিয়ান।

২০দিন হয়ে গেল মুম্বইয়ের আর্থার রোডের জেলেই বন্দি জীবন কাটাচ্ছেন আরিয়ান। বহুবার চেষ্টা সত্ত্বেও এখনও জামিনে মুক্ত করা যায়নি তাঁকে। মুম্বইয়ের স্পেশ্যাল আদালতে জামিনের আর্জি ওঠে একাধিকবার। বারবার নাকচ হওয়ার পর মুম্বই হাইকোর্টেও আর্জি জানানো হয়েছে। কিন্তু এখনও জামিনে মুক্ত হতে পারেননি আরিয়ান। ফলে অত্যন্ত উদ্বেগে দিন কাটাচ্ছে খান পরিবার ও তাঁদের শুভাকাঙ্ক্ষীরা। আরিয়ান যাতে বেল পেয়ে যান, সেই জন্য সলমনের বাবা-মা সেলিম খান ও হেলেন ঈশ্বরের কাছে দুয়া করছেন।

এতে সলমনের সঙ্গে শাহরুখের সম্পর্ক আরও মজবুত হচ্ছে। শুধু তাই নয়, তাঁদের পারিবারিক সম্পর্কও মজবুত হচ্ছে। বিপদের দিনে কেউ যদি পাশে এসে দাঁড়ায়, তাঁকে সহজে মানুষ ভুলতে পারেন না। বলাই বাহুল্য,  এই ঘটনা শাহরুখ-সলমনের বন্ধুত্বকে আরও গাঢ় করে দিয়েছে।

মাঝেমধ্যেই সলমনকে শাহরুখের বাড়িতে ঢুকতে দেখা যাচ্ছে। তাঁকে ঘনঘন ফোন করছেন সলমন। তেমনটাই জানিয়েছেন সলমনের এক ঘনিষ্ঠ। শুধু তাই নয়, শাহরুখকে নানা ধরনের আইনী পরামর্শও দিচ্ছেন ‘ভাইজান’।

এদিকে, এনসিবি গতকালই আদালতে হলফনামা জমা দিয়ে জানিয়েছে যে, তদন্ত চলাকালীন বারবার অফিসারদের বিভ্রান্ত করার চেষ্টা করেছেন আরিয়ান। তারকা পুত্রের বক্তব্যে অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছে। তদন্ত চলাকালীন সহযোগিতাও করছেন না আরিয়ান। সুতরাং, তাঁকে জামিন দিলে তথ্য প্রমাণ লোপাটের সমূহ সম্ভাবনা দেখতে পাচ্ছেন এনসিবির অফিসাররা।

আরও পড়ুন: Shahrukh Khan: পুত্রের গ্রেফতারি প্রভাব ফেলতে পারেনি বাবার ভাবমূর্তিতে, শাহরুখ ফিরে পাচ্ছেন তাঁর আসল জায়গা