Shahrukh Khan: পুত্রের গ্রেফতারি প্রভাব ফেলতে পারেনি বাবার ভাবমূর্তিতে, শাহরুখ ফিরে পাচ্ছেন তাঁর আসল জায়গা

কিছুদিন আগে ক্যাডবেরি চকোলেটের একটি অ্যাড দারুণ জনপ্রিয় হতে শুরু করে। শাহরুখ আছেন সেই অ্যাডে।

Shahrukh Khan: পুত্রের গ্রেফতারি প্রভাব ফেলতে পারেনি বাবার ভাবমূর্তিতে, শাহরুখ ফিরে পাচ্ছেন তাঁর আসল জায়গা
তাঁর সঙ্গে এক ঝলক স্ক্রিন শেয়ার করা জন্য মুখিয়ে থাকে বলিউড। কিন্তু এমনও অনেক অভিনেত্রী রয়েছেন যারা শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে প্রত্যক্ষ অথবা পরোক্ষ ভাবে না করে দিয়েছেন। তাঁরা কারা? এক ঝলকে দেখে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 12:47 AM

মাদককাণ্ডে জ্যেষ্ঠ পুত্র আরিয়ানর গ্রেফতারির পর তাঁর তারকা বাবা শাহরুখ খানের কেরিয়ার ক্ষতিগ্রস্ত হতে শুরু করে সঙ্গে সঙ্গে। সবার প্রথমে পিছ পা হতে শুরু করে একটি অনলাইন কোচিং অ্যাপ। সেই অ্যাপটির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার শাহরুখ। আরিয়ানের গ্রেফতারির পর সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন আটকে দেয় তারা। কিন্তু এখন দেখা যাচ্ছে ‘ব্র্যান্ড শাহরুখ’ ফিরছেন।

কিছুদিন আগে ক্যাডবেরি চকোলেটের একটি অ্যাড দারুণ জনপ্রিয় হতে শুরু করে। আরিয়ানের গ্রেফতারির পরই সেটি দেখানো শুরু হয়। বলাই বাহুল্য, সেই বিজ্ঞাপন আলো করে আছেন শাহরুখ। দীপাবলি স্পেশ্যাল ক্যাডবেরির বিজ্ঞাপনে শাহরুখ বলতে থাকেন, স্থানীয় ব্যবসায়ীদের থেকেই যেন ভারতীয়রা দীপাবলির জিনিসপত্র কেনেন। বিজ্ঞাপনে তাঁকে এক পাকিস্তানি ডিজ়াইনারের পোশাকও পরতে দেখা যায়। তাই নিয়েও বিস্তর আলোচনা হয়। বিজ্ঞাপনটির দারুণ সাড়া ফেলে দিয়েছে।

এই ঘটনা প্রত্যক্ষ করার পরই অনলাইন কোচিং অ্যাপটি শাহরুখের সঙ্গে তাঁদের বিজ্ঞাপন দেখানো চালু করে দিয়েছে। এতে এটাই বোঝা যায়, যে আরিয়ানের গ্রেফতারির কারণে শাহরুখের ভাবমূর্তি একচুলও নষ্ট হয়নি।

বিগত ২০ দিন ধরে জেলবন্দিই রয়েছেন আরিয়ান খান। বর্তমানে তিনি মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন। শেষ খারিজ হওয়া জামিনের আবেদনের কারণ হিসাবে আদালতের তরফে বলা হয়েছিল, আরিয়ান জানত তাঁর বন্ধু আরবাজ মার্চেন্টের জুতোয় চরস লুকনো রয়েছে, যা জেনেবুঝেই মাদক রাখা হিসাবে গণ্য হয়। যদিও আরিয়ানের আইনজীবী মুকুল রোহতগি দাবি করেছিলেন, নিম্ন আদালতে আগে থেকেই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছে যাওয়া হয়েছে। আরবাজ মার্চেন্ট আরিয়ান খানের কর্মচারী নন যে তাঁর উপর আরিয়ানের কোনও নিয়ন্ত্রণ থাকবে এবং আরবাজের জুতোয় মাদক রাখার বিষয়েও আরিয়ানের কোনও নিয়ন্ত্রণ নেই। আইনজীবী মুকুল রোহতগি আদালতে জানিয়েছেন, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি বা সে দিন মাদক সেবনেরও কোনও প্রমাণ মেলেনি। সেই কারণেই তাঁকে গ্রেফতার করার কোনও অর্থ হয় না। পুরনো হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে মামলা তৈরি করা হচ্ছে, যা প্রমোদতরীতে মাদক উদ্ধারের সঙ্গে কোনওভাবেই সম্পর্কিত নয়।

এদিকে, এনসিবি গতকালই আদালতে হলফনামা জমা দিয়ে জানিয়েছে যে, তদন্ত চলাকালীন বারবার অফিসারদের বিভ্রান্ত করার চেষ্টা করেছেন আরিয়ান। তারকা পুত্রের বক্তব্যে অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছে। তদন্ত চলাকালীন সহযোগিতাও করছেন না আরিয়ান। সুতরাং, তাঁকে জামিন দিলে তথ্য প্রমাণ লোপাটের সমূহ সম্ভাবনা দেখতে পাচ্ছেন এনসিবির অফিসাররা।

আরও পড়ুন: Shahrukh Khan: শাহরুখের পোশাকে পাকিস্তানি যোগ, নতুন বিজ্ঞাপনে ট্রেন্ডিং কিং খান