Shahrukh Khan: শাহরুখের পোশাকে পাকিস্তানি যোগ, নতুন বিজ্ঞাপনে ট্রেন্ডিং কিং খান

বিগত কয়েক বছর শাহরুখকে পাকিস্তানের কোনও ডিজ়াইনারের পোশাক পরতে দেখা যায়নি।

Shahrukh Khan: শাহরুখের পোশাকে পাকিস্তানি যোগ, নতুন বিজ্ঞাপনে ট্রেন্ডিং কিং খান
বিজ্ঞাপনে শাহরুখ

দীপাবলি উপলক্ষ্যে একটি বিজ্ঞাপন ঘিরে ট্রেন্ড হতে শুরু করেছেন শাহরুখ খান। গত কয়েকদিন ধরে এমনিতেই তিনি ও তাঁর পুত্র আরিয়ান খান খবরের শিরোনামে। ড্রাগকাণ্ডে ফেঁসে মুম্বইয়ের আর্থার রোডের জেলে আছেন আরিয়ান। এখনও তাঁর জামিন হয়নি। ৩০ অক্টোবর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকবেন আরিয়ান। আর এসবের মধ্যেই বিজ্ঞাপন নিয়ে ট্রেন্ডিং শাহরুখ।

কী আছে সেই বিজ্ঞাপনে? 

শাহরুখ এখন যাই করছেন, সেটাই খবর হয়ে যাচ্ছে। তাঁকে বলা হয় বলিউডের বাদশা। ‘কিছু নেই’ থেকে ‘সবকিছু’র অধিকারী হয়েছেন দিল্লির ছেলেটি। জ়িরো থেকে শুরু করেছিলেন পথচলা। ইন্ডাস্ট্রিতে ছিল না কোনও গডফাদার, ছিল না পারিবারিক যোগ। কিন্তু নিজের উপর বিশ্বাস ছিল। আর ছিল কঠোর পরিশ্রম। এহেন শাহরুখের পুত্র জেলে। সম্প্রতি শাহরুখের একটি বিজ্ঞাপন এয়ার হতে শুরু করেছে। একটি চকোলেটের বিজ্ঞাপন। সেখানে তিনি বলছেন, এই দীপাবলিতে সকলে যেন স্থানীয় ব্যবসায়ীদের পাশে এসে দাঁড়ান। তাঁদের থেকে কিনে নেন দীপাবলির সামগ্রী। বিজ্ঞাপনটি সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। অনেকের মন ছুঁয়েছে। আর নজর কেড়েছে শাহরুখের জ্যাকেট। সেই পোশাক নিয়েই ট্রেন্ডিং শাহরুখ।

কী আছে সেই পোশাকে? 

পাকিস্তানের ডিজ়াইনার ফারাজ় মানানের পুরুষদের ডিজ়াইনার লাইনের পোশাক সেটি। সোনালী রঙের পোশাক। ফুল ও জিওমেট্রির আকার দেওয়া হয়েছে মোটিফে। ২০১৮ সালে করিনা কাপুর খানের জন্য পোশাক ডিজ়াইন করেছিলেন মানান। বিগত কয়েক বছর শাহরুখকে পাকিস্তানের কোনও ডিজ়াইনারের পোশাক পরতে দেখা যায়নি।

আরও পড়ুন: #Notjustacadburyad: Shah Rukh Khan: এবার লোকাল বিভিন্ন স্টোরের জন্য বিজ্ঞাপনের প্রচার করতে চলেছেন শাহরুখ খান, ব্যবহার করা হচ্ছে এ আই-এর…

Click on your DTH Provider to Add TV9 Bangla