Sidharth Shukla’s last rites: ‘সিদ্ধার্থ মেরা বাচ্চা…’ বলে একটানা কেঁদে যাচ্ছেন শেহনাজ, জানালেন সম্ভবনা

Sidharth Shukla's last rites: ‘বিগ বস ১৩’-র বিজেতা হওয়ার আগে থেকেই ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থর পরিচিতি ছিল। ওই রিয়ালিটি শোয়ে জয়লাভের পর তিনি আরও জনপ্রিয় হন।

Sidharth Shukla's last rites: ‘সিদ্ধার্থ মেরা বাচ্চা...’ বলে একটানা কেঁদে যাচ্ছেন শেহনাজ, জানালেন সম্ভবনা
সিদ্ধার্থর শেষকৃত্যে শেহনাজ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 11:22 PM

৪০ বছর বয়সে আচমকা মৃত্যু, শেষকৃত্য- সিদ্ধার্থ শুক্লকে নিয়ে গত দুদিন এ ভাবেই কেটেছে তাঁর পরিবার এবং প্রিয়জনের। এই শূন্যতা নিয়ে তাঁদের দৈনন্দিনে ফিরতে হবে এ বার। সিদ্ধার্থর মা বা বান্ধবী শেহনাজ গিল এখনও এই শক থেকে বের হতে পারেননি। সিদ্ধার্থর শেষযাত্রায় সঙ্গী ছিলেন তাঁর সহকর্মীদের অনেকেই। শেহনাজকে সেখানে ধরে রাখা মুশকিল ছিল বলে জানিয়েছেন তাঁরা।

গতকাল মুম্বইয়ের ওশিয়াড়ার শ্মশানে সিদ্ধার্থর শেষকৃত্যে হাজির ছিলেন অভিনেত্রী সম্ভবনা শেঠ এবং তাঁর স্বামী অবিনাশ দ্বিবেদী। সেখান থেকে ফিরে সাংবাদিকদের সম্ভবনা বলেন, “সিদ্ধার্থ মেরা বাচ্চা… বলতে বলতে সমানে কেঁদে যাচ্ছিল শেহনাজ। সিদ্ধার্থর মৃতদেহের পায়ের কাছে বসে পড়েছিল। যদিও পরে নিজেকে সামলে সব নিয়ম পালন করেছে। আন্টিও কাঁদছিলেন। কিন্তু নিজেকে শক্ত রাখার চেষ্টা করছিলেন। শেহনাজকে ধরে রাখা যাচ্ছিল না। সিদ্ধার্থর সঙ্গে এটা যদি হতে পারে, তা হলে আমাদের সঙ্গে সব কিছু হতে পারে। সব পরিস্থিতির জন্য তৈরি থাকতে হবে।”

এক সাক্ষাৎকারে সিদ্ধার্থর মায়ের সম্পর্কে জ্যাসলিন বলেন, “সিদ্ধার্থর মা অত্যন্ত শক্ত মনের মহিলা। উনি কিছু বলার মতো অবস্থায় নেই। আসলে ওর পরিবারের কেউই এখন কিছু বলতে পারবেন না। কিন্তু ওর মা আমাদেরকে যেটুকু বলছেন, তাতে আমরাই কান্না থামাতে পারছি না। উনি নিজেকে শান্ত রাখার চেষ্টা করছেন। সব সময় সেটা সম্ভব হচ্ছে না।”

সিদ্ধার্থ ঘনিষ্ঠ বেশ কিছু জন জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ৯টা নাগাদ বাড়ি ফেরেন সিদ্ধার্থ। শরীর ভাল লাগছিল না তাঁর। তাঁর মা ও শেহনাজ দুজনেই সে সময় বাড়িতেই ছিলেন। প্রথমে লেবুর জল ও পরে সিদ্ধার্থকে আইসক্রিম খেতে দেন তাঁরা। কিন্তু তা কাজে লাগে না। অস্বস্তি বাড়তে থাকে ক্রমশ। এর পর শেহনাজ ও তাঁর মা তাঁকে আরাম করতে বলেন। কিন্তু ঘুম আসছিল না কিছুতেই। শেহনাজকে পাশে থাকতে বলেন সিড। পিঠে হাত বুলিয়ে দিতে বলেন। শেহনাজ তাই করতে থাকেন। শেহনাজের কোলে মাথা দিয়েই ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ, সূত্র বলছে তেমনটাই। ঘুমিয়ে পড়েন শেহনাজও। পর দিন সাতটা নাগাদ ঘুম থেকে উঠে শেহনাজ দেখেন ঠিক একই রকম ভাবে ‘ঘুমিয়ে’ আছেন সিদ্ধার্থ। তিনি ডাকতেই বুঝতে পারেন, সিদ্ধার্থ সাড়া দিচ্ছেন না। ভয় পেয়ে পরিবারের বাকিদের ডাকতে ছুটে যান তিনি। ফোন করা হয় পারিবারি ডাক্তারকেও। তিনি এসেই বুঝতে পারেন সিদ্ধার্থ নেই। নিয়ে যাওয়া হয় কুপার হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

বিগ বস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। দিন কয়েক আগে একসঙ্গে মিউজিক ভিডিয়োতেও অভিনয় করেছেন তাঁরা। তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখবার ইচ্ছে ছিল ভক্তদের। সেই ইচ্ছে যদিও আর পূরণ হল না।

‘বিগ বস ১৩’-র বিজেতা হওয়ার আগে থেকেই ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থর পরিচিতি ছিল। ওই রিয়ালিটি শোয়ে জয়লাভের পর তিনি আরও জনপ্রিয় হন। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। একতা কাপুরের শো ‘ব্রোকেন বাট বিউটিপুল ৩’- সিদ্ধার্থর শেষ কাজ। ওই শোয়ে সিদ্ধার্থর চরিত্রের নাম ছিল অগস্ত্য। ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো টেলিভিশন ধারাবাহিকে সিদ্ধার্থর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা ৬’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো শোতেও অংশ নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন, ‘থালাইভি’র মুক্তির প্রস্তুতি তুঙ্গে, জয়ললিতা মেমোরিয়ালে গেলেন কঙ্গনা