কিয়ারার সাম্প্রতিক পোস্টে অনুরাগীদের উচ্ছ্বাস… ‘তোমরা বিয়ে করে নাও’, বলছেন তাঁরা

সম্প্রতি এমন এক রিল ভিডিয়ো শেয়ার করেছে কিয়ারা, যা দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি ভক্তরা। তাঁদের একটাই বক্তব্য-- " অবিলম্বে সিদ্ধার্থ ও কিয়ারা, তোমরা বিয়ে করে নাও।"

কিয়ারার সাম্প্রতিক পোস্টে অনুরাগীদের উচ্ছ্বাস...  'তোমরা বিয়ে করে নাও', বলছেন তাঁরা
কিয়ারা-সিদ্ধার্থ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 11:45 PM

ক্যাপ্টেন বিক্রম বার্তা এবং ডিম্পল। চিনতে পারছেন তো? যাঁরা সদ্য মুক্তি প্রাপ্ত ‘শেরশাহ’ দেখে ফেলেছেন, তাঁদের কাছে এই দুটি নাম পরিচিত। অর্থাৎ বলিউডের নয়া জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণী। ছবিতে তাঁদের প্রশংসা যেমন হয়েছে, তেমনই বাস্তবেও তাঁদের প্রেম নিয়ে আলোচনা সর্ব ক্ষেত্রে।

সম্প্রতি এমন এক রিল ভিডিয়ো শেয়ার করেছে কিয়ারা, যা দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি ভক্তরা। তাঁদের একটাই বক্তব্য– ” অবিলম্বে সিদ্ধার্থ ও কিয়ারা, তোমরা বিয়ে করে নাও।” কেমিস্ট্রিতে এতটাই মজেছেন অনুরাগীরা।  দর্শন রাভালের গলায় শেরশাহ ছবির গান ‘কভি তুমহে’র রিল ভিডিয়ো শেয়ার করেছেন ওঁরা। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ৩ কোটি ভিউজ ছাড়িয়েছে।

প্রথম ছবিতেই জুটি হিসেবে সাফল্য পেয়েছেন সিদ্ধার্থ এবং কিয়ারা। কিন্তু তাঁদের সম্পর্কের জল্পনা কতটা ছবির স্বার্থে, আর কতটা আসল, তা এখনও স্পষ্ট নয়। কারণ সম্পর্ক নিয়ে সোজাসুজি কোনও মন্তব্য করেননি এই জুটি। সদ্য এক সাক্ষাৎকারে কিয়ারাকে নিয়ে মুখ খুলেছেন সিদ্ধার্থ। তবে ব্যক্তিজীবন নয়। বরং কিয়ারার কাজ নিয়ে মন্তব্য করেছেন তিনি। শুটিংয়ে কিয়ারার অধ্যাবসায় নাকি তাঁকে মুগ্ধ করেছে। তবে একটা জিনিসে নাকি তাঁদের ভারী মিল!

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

সিদ্ধার্থর কথায়, “এই প্রথম আমরা একসঙ্গে কাজ করলাম। কয়েক বছর আগে একটা ছবির জন্যই দেখা হয়েছিল আমাদের। তার আগে করণ জোহরের ‘লাস্ট স্টোরিজ’-এর শুটিংয়ে এবং স্ক্রিনিংয়ে কিয়ারার সঙ্গে দেখা হয়েছিল। অভিনেতা হিসেবে ও ভীষণ সৎ। সে কারণেই ডিম্পলের চরিত্রটার জন্য ওকে ভেবেছিলাম। ওর এই সততাকে আমি সম্মান করি। একটা নিখাদ ব্যাপার রয়েছে ওর মধ্যে।”

সিদ্ধার্থ আরও জানান, যে কোনও কাজের প্রতি ধৈর্য্য ধরে থাকার গুণ রয়েছে কিয়ারার। সিদ্ধার্থ নিজেও নাকি সেই ধারার মানুষ। আর এ কারণেই তাঁদের মধ্যে মিল রয়েছে। তাঁর কথায়, “আমি দিল্লির ছেলে। ইন্ডাস্ট্রির সঙ্গে কোনও সম্পর্ক ছিল না। কিন্তু এখন অনেক বছর হয়ে গেল। কিয়ারাও অনেক বছর কাজ করছে। ইন্ডাস্ট্রির বাইরে যে জীবন আমাদের সেখানে মিল রয়েছে। আসলে ইন্ডাস্ট্রির মধ্যে থাকলে অনেকেই হয়তো দৈনন্দিন জীবন ভুলে যান, আমরা ভুলে যাইনি। আর সেখানেই আমাদের মিল।” দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে সিদ্ধার্থকে নিজের খুব কাছের বন্ধু হিসেবে ব্যখ্যা করেছিলেন কিয়ারা। একটা ছবি করতে গিয়ে চরিত্র নিয়ে সিদ্ধার্থ নাকি অনেক পড়াশোনা করেন। আর এ ভাবে হোমওয়ার্ক করে কাজ করতে পছন্দ করেন কিয়ারাও। প্রেমের ব্যপারে নায়িকা নাকি পুরনোপন্থী। একনিষ্ঠ প্রেমে বিশ্বাসী। এর আগে কখনও মুম্বইতেই সিদ্ধার্থর পরিবারের সঙ্গে লাঞ্চ করতে দেখা গিয়েছে কিয়ারাকে। কখনও বা নতুন বছরকে স্বাগত জানাতে নাকি একত্রে মালদ্বীপে গিয়েছিলেন তাঁরা। যদিও কাজের বাইরে ব্যক্তিজীবনে এই একান্ত সময় কাটানো নিয়ে কেউই মুখ খোলেননি।