ফের বলিউডে সোহম, এ বার ঈশানের সঙ্গে ‘পিপ্পা’য় অভিনয়

সূত্রের খবর, বোলপুর এবং দুর্গাপুরে এই ছবির বড় অংশের শুটিং হবে। ইতিমধ্যেই পরিচালক তাঁর টিম নিয়ে রেইকি করে গিয়েছেন।

ফের বলিউডে সোহম, এ বার  ঈশানের সঙ্গে ‘পিপ্পা’য় অভিনয়
ঈশান খট্টর এবং সোহম মজুমদার।
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 12:56 PM

শাহিদ কাপুর অভিনীত ‘কবীর সিং’-এ অভিনয়ের (Actor) মাধ্যমে সোহম মজুমদারের (Soham Majumdar) বলিউড (bollywood) ডেবিউ হয়েছিল। তবে বাংলার দর্শকের কাছে তিনি অনেক বেশি পরিচিত হয়েছিলেন ২০২০-তে মুক্তিপ্রাপ্ত অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে অভিনয়ের পর। সেই সোহম ফের বলিউডে কাজ করছেন। সূত্রের খবর, রাজা কৃষ্ণা মেনন পরিচালিত ‘পিপ্পা’ ছবিতে এ বার অভিনয় করবেন তিনি।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘পিপ্পা’ ছবিতে ঈশান খট্টর (Ishaan Khatter), ম্রুণাল ঠাকুর, প্রিয়াংশু পানিয়ুলির মতো অভিনেতা রয়েছেন মুখ্য চরিত্রে। আগামী মাস দু’য়েকের মধ্যে শুটিং শুরু হতে পারে বলে খবর। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন রনি স্ক্রিউওয়ালা, সিদ্ধার্থ রয় কাপুর।

আরও পড়ুন, কিয়াকে নিয়ে কোথায় বেড়াতে গেলেন কনীনিকা?

১৯৭১-এ বাংলাদেশের মুক্তিযুদ্ধে ভারতের ভূমিকা নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। The Burning Chaffees বইয়ের অনুপ্রেরণায় গল্প সাজিয়েছেন নির্মাতারা। সোহমের চরিত্রটি যুদ্ধের সময় সাঙ্কেতিক বার্তা ডিকোড করতে পারেন, এমন এক ব্যক্তির। তাঁর দাদার চরিত্রে অভিনয় করবেন প্রিয়াংশু। তাঁদের মায়ের চরিত্রে কাস্ট করা হয়েছে সোনি রাজদানকে। সোহমের বিপরীতের থাকছেন ম্রুণাল।

সূত্রের খবর, বোলপুর এবং দুর্গাপুরে এই ছবির বড় অংশের শুটিং হবে। ইতিমধ্যেই পরিচালক তাঁর টিম নিয়ে রেইকি করে গিয়েছেন। সোহম সাংবাদিকদের জানিয়েছেন, ইতিহাসের এই অংশটা পর্দায় তুলে ধরার জন্য তিনি মুখিয়ে রয়েছেন। যে সততার সঙ্গে কাজ হচ্ছে, তা দর্শকের ভাল লাগবে বলে তাঁর বিশ্বাস। এই ছবির মিউজিক করবেন এ আর রহমান।