‘ডে ওয়ান’, আজ থেকে কী শুরু করলেন তাপসী পান্নু?

ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-তে অভিনয় করছেন তাপসী। দীর্ঘ প্র্যাকটিসের পর আজ সোমবার থেকে এই ছবির শুটিং শুরু করলেন অভিনেত্রী।

  • TV9 Bangla
  • Published On - 14:41 PM, 5 Apr 2021
‘ডে ওয়ান’, আজ থেকে কী শুরু করলেন তাপসী পান্নু?
তাপসী পান্নু।

বাঁ হাতে ধরা ব্যাট। প্যাড, গ্লাভস পরে তৈরি তিনি। মাঠে নামছেন। তিনি অর্থাৎ বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) তাপসী পান্নু (Taapsee Pannu)। আক্ষরিক অর্থেই এ যেন তাপসীর মাঠে নামা।

ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-তে অভিনয় করছেন তাপসী। দীর্ঘ প্র্যাকটিসের পর আজ সোমবার থেকে এই ছবির শুটিং শুরু করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘লেটস গো, ডে ওয়ান’।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

এতদিন ধরে এই ছবির জন্য নিজেকে শারীরিক এবং মানসিক ভাবে প্রস্তুত করেছেন তাপসী। কঠিন ট্রেনিংয়ের মধ্যে বাঁধা ছিল তাঁর রুটিন। কড়া ডায়েটে নিজেকে রেখেছিলেন। পাশাপাশি মাঠে একজন খেলোয়াড়ের শরীরী মেজাজ, মানসিক গঠন যেমন থাকে, তা পুরোপুরি বজায় রাখার জন্য নিজেকে বাইরের জগত থেকে আলাদা করে নিয়েছিলেন তাপসী।

যে কোনও চরিত্রের জন্যই নিজেকে আগাগোড়া তৈরি করে তবে শুটিং শুরু করেন তাপসী। হোমওয়ার্ক তাঁর কাছে অত্যন্ত জরুরি। তীব্র গরমেও নেট প্র্যাকটিস করেছেন তিনি। বাস্তবের মিতালির কাজ তো মাঠে, ময়দানে। শুটিংয়ে সেটাই তৈরি করবেন তাপসী। আগে থেকে মাঠে ঘাম না ঝরালে পর্দার মিতালিকে ভাল লাগবে না দর্শকের। এমনটাই মনে করেছেন তিনি। সে কারণেই শুটিং শুরুর আগে প্রবল পরিশ্রম করেছেন।

আরও পড়ুন, লকডাউনের জেরে শুটিংয়ে গিয়েও ফিরতে বাধ্য হলেন সানি

এই ছবির পরিচালক অনুভব সিনহা। তিনি তো তাপসীর অনুশীলন দেখে প্রশ্ন করেছিলেন, ‘এ বার কি ইন্ডিয়া টিমে খেলবে?’ তাপসী তাঁর এই পরিশ্রমী মেজাজের জন্যই অনুরাগীদের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন। আপাতত সময়ের অপেক্ষা। পর্দায় বাস্তবের মিতালিকে কতটা নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে পারবেন, তার পরীক্ষায় নেমেছেন তাপসী। সোশ্যাল ওয়ালেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।