লকডাউনের জেরে শুটিংয়ে গিয়েও ফিরতে বাধ্য হলেন সানি

ক্যাজুয়াল পোশাক, সানগ্লাসের লুকে সানিকে দেখে চট করে চেনার উপায় নেই। তাই তাঁকে ঘিরে সাধারণ মানুষের কোনও ভিড় নেই।

  • TV9 Bangla
  • Published On - 14:07 PM, 5 Apr 2021
লকডাউনের জেরে শুটিংয়ে গিয়েও ফিরতে বাধ্য হলেন সানি
সানি লিওন।

গোটা দেশে হু হু করে বাড়ছে করোনা (covid 19) সংক্রমণ। এখনও পর্যন্ত সবথেকে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। এতটাই খারাপ পরিস্থিতি যে শুটিংয়ে গিয়েও ফিরে আসতে হল সানি লিওনকে (Sunny Leone)। সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে সেই বার্তাই দিয়েছেন সানি।

সানির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মুম্বইয়ের কোনও একটি জেটিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। অভিনেত্রী লিখেছেন, ‘লকডাউনের জেরে বাড়ি ফিরে যেতে বাধ্য হচ্ছি। প্রত্যেকে সুস্থ থাকুন।’

ক্যাজুয়াল পোশাক, সানগ্লাসের লুকে সানিকে দেখে চট করে চেনার উপায় নেই। তাই তাঁকে ঘিরে সাধারণ মানুষের কোনও ভিড় নেই। গত বছর করোনার গ্রাফ ঊর্দ্ধমুখী হওয়ার সময় তিন সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে আমেরিকা চলে গিয়েছিলেন সানি। করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখে গোটা বিশ্ব। এমনটাই মনে করছেন চিকিৎসক মহলের বড় অংশ। সে কারণেই সর্বস্তরে করোনা সতর্কতা মেনে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। মুম্বইয়ের পরিস্থিতি বেশ খারাপ। একের পর এক সেলেবদের আক্রান্ত হওয়ার খবরে বিষয়টা আরও স্পষ্ট হচ্ছে। আক্রান্ত তারকারাও অসংখ্য অনুরাগীকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছেন। এখনও পর্যন্ত সন্তানদের নিয়ে সেখানেই রয়েছেন সানি।

মহারাষ্ট্রে শুরু হয়েছে উইকেন্ড লকডাউন। শুক্রবার রাত আটটা থেকে সোমবার সকাল সাতটা পর্যন্ত সরকারের তরফে কাজ বন্ধ রাখার নির্দেশ এসেছে। শুটিং সেটে ৩৩ শতাংশ কর্মীকে থাকার অনুমতি দেওয়া হচ্ছে। প্রত্যেককে মাস্ক পরা বা সোশ্যাল ডিসট্যান্স মেনে চলার মতো করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হচ্ছে।

আরও পড়ুন, জন্মের দুই মাস পর ছেলের নাম ঘোষণা করলেন কপিল

সূত্রের খবর, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যদের সঙ্গে ভার্চুয়ালি কথা বলেছেন। সেখানে বহু শিল্পীকে নিয়ে শুটিং করার বিপক্ষে মত দিয়েছেন তিনি। যে সব দৃশ্যে প্রচুর জুনিয়র আর্টিস্ট প্রয়োজন, আ আপাতত বাতিল করার পরামর্শ দিয়েছেন তিনি।