Anushka Sharma: ‘অবশেষে আওয়াজ বন্ধ হবে …’, ভিক্যাটকে অভিনব কায়দায় শুভেচ্ছা অনুষ্কার

অনুষ্কার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভাল। একসঙ্গে করণ জোহরের চ্যাট-শো-তেও এসেছেন তাঁরা। আবার ‘যব তক হ্যায় জান’ ছবিতে অনুষ্কা ও ক্যাটরিনা একসঙ্গে অভিনয়ও করেছেন।

Anushka Sharma: 'অবশেষে আওয়াজ বন্ধ হবে ...', ভিক্যাটকে অভিনব কায়দায় শুভেচ্ছা অনুষ্কার
ভিক্যাটকে অভিনব কায়দায় শুভেচ্ছা অনুষ্কার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 11:40 PM

জয়পুরে প্রাসাদে বিয়ে সেরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এ বছরের সবচেয়ে হাইপড বিয়ে। ভিকি-ক্যাটরিনা সামাজিক মাধ্যমে ছবি দিতেই শুভেচ্ছার বন্যা। সেলেব থেকে সাধারণ… তালিকায় কে নেই? তবে অনুষ্কা শর্মার শুভেচ্ছা জানানোর কায়দা বাকিদের থেকে এক্কেবারে আলাদা। ভিক্যাটের বিয়েতে যেন খানিক স্বস্তিই পেয়েছেন অনুষ্কা। কেন? লাগাতার বাড়ি তৈরির ঠুকঠাক আওয়াজ থেকে অবশেষে মুক্তি পেতে চলেছেন তিনি।

কারণ, বিয়ের পর আর কিছুদিনের মধ্যেই বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার প্রতিবেশী হতে চলেছেন ‘ভিক্যাট’ (অনুরাগীদের দেওয়া ভিকি ও ক্যাটরিনার আদরের নাম)। জুহুতে গত বছরের শেষের দিকে মা হওয়ার ঠিক আগে এক নতুন হাই-রাইজে আস্তানা খুঁজে নিয়েছেন বিরুষ্কা। বিগত বেশ কয়েক মাস ধরে বিয়ের ঠিক আগে নিজেদের নতুন ঠিকানার খোঁজে বারেবারে ‘রেকি’ করেছেন ভিক্যাট। অবশেষে বিয়ের কয়েক মাস আগে ওই জায়গাকেই বিয়ের পর নতুন জায়গা হিসেবে বেছে নিয়েছেন তাঁরা, বলছে অনুষ্কার পোস্টই।

অনুষ্কা লিখেছেন, “তোমাদের দুজনকেই অনেক অনেক শুভেচ্ছা। সারাজীবন একসঙ্গে থেকো। অবশেষে তোমরা বিয়ে করে তোমাদের বাড়িতে চলে আসতে পারবে। আর আমাদেরও আর কনস্ট্রাকশনের আওয়াজ শুনতে হবে না।” অনুষ্কার কথাতেই স্পষ্ট, বিগত কয় মাস প্রতিবেশীর বাড়ি তৈরির আওয়াজ তাঁর কানেও এসেছে।

অনুষ্কার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভাল। একসঙ্গে করণ জোহরের চ্যাট-শো-তেও এসেছেন তাঁরা। আবার ‘যব তক হ্যায় জান’ ছবিতে অনুষ্কা ও ক্যাটরিনা একসঙ্গে অভিনয়ও করেছেন। সব মিলিয়ে তাঁদের আগমন যে বিরাট-অনুষ্কার ভালই লাগবে সে আশা করাই যায়।