Uunchai Interview: TV9-এর মুখোমুখি ‘উঁচাই’-এর কাস্ট; একে-অপরকে খোঁচা দিতে ছাড়লেন না বোমন-অনুপম

Anupam-Boman: কেমন ছিল 'উঁচাই' ছবির সেটের পরিবেশ? খোশ মেজাজে আলোচনায় ছবির কাস্ট।

Uunchai Interview: TV9-এর মুখোমুখি 'উঁচাই'-এর কাস্ট; একে-অপরকে খোঁচা দিতে ছাড়লেন না বোমন-অনুপম
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 5:58 PM

একজন ইংরেজিতে ভাল করে কথা বলতে পারেন না। ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’ ছবিতে অভিনয় করার সময় অসুবিধের সম্মুখীন হয়েছিলেন। নিজেই স্বীকার করেছেন তিনি হিন্দিতে সবকিছু চিন্তা করেন আগে। অন্যজনের হিন্দিটা ঠিক আসে না। দু’জনেই জোড়ালো দুটি চরিত্রে অভিনয় করেছেন একটি ছবিতে। সেই ছবির নাম ‘উঁচাই’। প্রথমজনের নাম অনুপম খের। দ্বিতীয়জন বোমান ইরানি। সম্প্রতি TV9 নেটওয়ার্কসের মুখোমুখি হয়েছিলেন হিন্দি ছবির দুই দুঁদে অভিনেতা। খুনসুটি করেছেন, একে-অপরকে খোঁচাও দিতে ছাড়েননি দু’জন। সঙ্গে ছিলেন ছবির পরিচালক সুরজ বারজাতিয়াও।

হিমালয়ের সর্বোচ্চ শৃঙ্গ ছোঁয়ার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘উঁচাই’। সেই শৃঙ্গ ছুঁতে চান বৃদ্ধ কিছু ‘যুবক’। তাঁদের মধ্যে দুই ‘যুবক’-এর চরিত্রে অভিনয় করেছেন বোমন এবং অনুপম। রয়েছেন অমিতাভ বচ্চন, ড্যানি ডেনজ়ংপা, নীনা গুপ্তা, পরিণীতি চোপড়ার মতো তারকারাও।

২০১৬ সালে চিন্তাভাবনা করা একটি গল্প নিয়ে ছবি তৈরি করেছেন সুরজ বারজাতিয়া। ২০২০ সালে স্থির করেন ‘উঁচাই’ তৈরি করবেন। ছবিটি বার্ধক্যে বন্ধুত্বকে উদযাপন করে। সেটেও দারুণ আনন্দ করেছেন প্রত্যেকে। কাজের ফাঁকে ডামশরাস, আন্তাক্ষরী, ওয়ার্ল্ড বিলডিং খেলতেন শিল্পীরা, জানিয়েছেন অনুপম। সেই সঙ্গে গানও গাইতেন। আলোচনায় যোগ করেন বোমন। বেশ মজা করতেন সকলেই। সেই সঙ্গে ভোজের প্ল্যানিংও করতেন সক্কলে। ‘উঁচাই’ মুক্তি পেয়েছে ১১ নভেম্বর।

Follow Us: