‘ব়্যাম্বো’-র রিমেক করছেন না টাইগার শ্রফ, পরিবর্তে কে?

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ‘ওয়ার ২’-এর পর টাইগার ‘ব়্যাম্বো’-র শুটিং শুরু করবেন বলে মনস্থির করেছিলেন। কিন্তু পরিচালক তখনও ছবির জন্য পুরোপুরি তৈরি হয়ে পারেননি। স্বাভাবিকভাবে ব়্যাম্বো’-র রিমেক থেকে সরে আসেন টাইগার।

‘ব়্যাম্বো’-র রিমেক করছেন না টাইগার শ্রফ, পরিবর্তে কে?
'ব়্যাম্বো'-র লুকে টাইগার শ্রফ
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 12:22 PM

আগের বছর ‘ব়্যাম্বো’-র রিমেক করবেন বলে জানিয়েছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল টাইগার শ্রফের। তিনি রাজিও হয়েছিলেন। পোস্টারের জন্য ফটোশুটও করেছিলেন। কিন্তু পরিচালক কোনও এক অজ্ঞাত কারণে ছবিটা পিছিয়ে দেন। কবে শুরু করবেন তাও পরিস্কার ভাবে বলেন না। এদিকে টাইগার শ্রফের কাছে পর পর ছবির অফার আসে। তিনি আর ডেটস দিতে পারেন না। স্বাভাবিকভাবে ব়্যাম্বো’-র রিমেক থেকে সরে আসেন টাইগার।

View this post on Instagram

A post shared by Prabhas (@actorprabhas)

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন ‘ওয়ার ২’-এর পর টাইগার ‘ব়্যাম্বো’-র শুটিং শুরু করবেন বলে মনস্থির করেছিলেন। কিন্তু পরিচালক তখনও ছবির জন্য পুরোপুরি তৈরি হয়ে পারেননি। ‘হিরোপন্তি ২’, ‘বাগি ৪’ এবং ‘গণপথ’-এর জন্য ডেটস দিয়ে দেন টাইগার। এখন যা অবস্থা পরের বছরের শেষ অবধি টাইগারের কোনও ডেটস নেই। স্বাভাবিকভাবে নড়েচড়ে বসেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। টাইগারের পরিবর্তে অভিনেতা খুঁজতে শুরু করেছেন তিনি। তাঁর প্রথম পছন্দ প্রভাসকে। ‘ব়্যাম্বো’-র কথা তিনি প্রভাসকে জানিয়েওছেন। ঘনিষ্ঠ সূত্র মারফৎ খবর, ছবির আইডিয়া এবং কনসেপ্ট পছন্দ হয়েছে প্রভাসের। তাঁর একটা সর্বভারতীয় ইমেজও আছে। তিনি এই ছবিটা করলে আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছবে বলে মনে করছেন পরিচালক।

আরও পড়ুন :ডিপ্রেশন থেকে সুস্থ হলেন কীভাবে? মুখ খুললেন আমিরের মেয়ে ইরা

প্রভাস এই মুহূর্তে ‘আদিপুরুষ’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এরপর তিনি পরিচালক নাগ অশ্বিনের ছবি করবেন। এরপর তিনি ‘ব়্যাম্বো’-র শুটিং শুরু করতে পারেন বলে জানিয়েছে ঘনিষ্ঠ সূত্র।