এবার ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর!

৬৫ তেও নট আউট বনি কাপুর! এবার ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর!

এবার ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর!
বনি কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2021 | 7:33 PM

৬৫ তেও নট আউট বনি কাপুর! এই বয়সেও একের পর এক ধামাকা উনি দিয়ে যাচ্ছেন। এবার ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর! এই খবরে কোনও মিথ্যে নয়। তবে উনি স্বামী হচ্ছেন বাস্তবে নয়, সিনেমায়। হ্যাঁ, বনি কাপুর এবার অভিনয় করছেন। এই প্রথম ক্যামেরার সামনে প্রযোজক মশাই।

পরিচালক লুভ রঞ্জনের নতুন ছবিতে ডিম্পল কাপাডিয়ার স্বামীর চরিত্রে অভিনয় করছেন বনি কাপুর। ওঁর ছেলের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। বনি জানিয়েছেন ওঁনার অভিনয় করার একদমই ইচ্ছে ছিল না। কিন্তু পরিচালক বনি কাপুরের মেয়েদের দিয়ে ওঁর ওপর চাপ সৃষ্টি করেন। আর মেয়েদের মুখের ওপর ‘না’ বলতে পারেন না বনি। তাই অগত্যা তাঁকে অভিনয় করতেই হল।

View this post on Instagram

A post shared by Dimple Kapadia (@dimplekapadia_fanpage)

অভিনয়ে অফার এই প্রথম নয়। কিন্তু বারবারই এড়িয়ে গিয়েছেন প্রযোজক মশাই। এমনকি ‘লমহে’র সময় যশ চোপড়া নিজে শ্রীদেবীর প্রেমিকের চরিত্রে অভিনয় করতে অনুরোধ করেছিলেন বনিকেকিন্তু তখনও রাজি হননি তিনি। যদিও সেই সময় শ্রীদেবীর সঙ্গে প্রেম করতে শুরু করেছেন বনি। এমনকি শুটিংয়ে সুইৎজারল্যান্ডে কাজের অছিলায় শ্রীদেবীর সঙ্গে দেখা করতে পর্যন্ত গিয়েছিলেন তিনি, তবু তাঁকে দিয়ে অভিনয় করানো যায়নি। কিন্তু এবারে মেয়েদের অনুরোধ ফেলতে পারেননি বনি। শেষমেশ ডিম্পল কাপাডিয়ার স্বামী হতেই হল বনি কাপুরকে।

আরও পড়ুন :এক ছবিতে শাহরুখ-সলমন, ফিরছে কিং-ভাইজান ক্যারিশ্মা

নি কাপুরের অবশ্য মনে মনে অন্য ইচ্ছে। তিনি বলেছেন “আমি সেই ২৫ বছর বয়স থেকে প্রযোজনা করে আসছি। ডিম্পলকে আমি ‘ববি’ করার সময় থেকেই চিনি। আর রণবীর তো আমার চোখের সামনে বড় হল! আমার একটা অন্য ইচ্ছে আছে। আমি এবার ছবি পরিচালনা করতে চাই।”

৬৫তেও দুরন্ত গতিতে চলছে ‘বনি এক্সপ্রেস’!