এক ছবিতে শাহরুখ-সলমন, ফিরছে কিং-ভাইজান ক্যারিশ্মা

আবার শাহরুখ-সলমন এক ছবিতে! ‘জিরো’-র পর ফের দুই খানকে একসঙ্গে দেখা যাবে।

এক ছবিতে শাহরুখ-সলমন, ফিরছে কিং-ভাইজান ক্যারিশ্মা
শাহরুখ-সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2021 | 5:25 PM

আবার শাহরুখসলমন এক ছবিতে! ‘জিরো’র পর ফের দুই খানকে একসঙ্গে দেখা যাবে।‘পাঠান’এ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সলমন খান।ছবির গোটা টিম এখন দুবাইতে। শাহরুখ খান, জন আব্রাহাম, দীপিকা পাডুকোন জোর কদমে শুটিং করছেন। ছবিতে একটি বিশেষ চরিত্রে কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ‘ভাইজান’। শোনা যাচ্ছে একটি অ্যাকশন দৃশ্যে প্রথমবার এই দুই সুপারস্টার অভিনয় করবেন।

কিছুদিন আগে বুর্জ খালিফায় শুট হয়েছে একটি অ্যাকশন দৃশ্যের। শাহরুখ, দীপিকা, জন সকলেই ‘বডি ডবল’ নিয়ে একটি চেজিং দৃশ্যের শুট করেছেন তাঁরা। এবার তাঁদের সঙ্গে যোগ দেবেন সলমন খান। সদ্যই মহেশ মঞ্জয়করের ‘অন্তিম—দ্য ফাইনাল ট্রুথ’এর শুটিং শেষ করেছেন ‘ভাইজান’। এরপর তিনি উড়ে যাবেন দুবাই। শোনা যাচ্ছে দিন পনেরো শুট করবেন সেখানে। এরপর সলমন ফিরে এলেও বাকিরা দুবাইতেই থাকবেন। বাকিদের শুটিং শেষ করতে আরও কয়েকদিন সময় লাগবে। প্রায় পঞ্চাশ দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে দুবাইতে।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

লমন এই ছবিতে অভিনয় করবেন ‘টাইগার’এর চরিত্রে। সলমনের এন্ট্রি সিন অন্য ভাবে ডিজাইন করা হচ্ছে। শোনা যাচ্ছে সলমন খানের আগে হৃত্বিক রোশনকে এই চরিত্রে অভিনয় করার জন্য অফার করা হয়েছিল। কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে হৃত্বিক ছবিটি করেননি। শেষমেশ ‘ভাইজান’ করতে রাজি হন। ক্যামিও করার জন্য সলমনকে বেশ মোটা টাকা অফারও করা হয়।

আরও পড়ুন :অনুভবের ছবিতে ‘জোশুয়া’ আয়ুষ্মান খুরানার ফার্স্ট লুক!

পাঠান’এর শুট শেষ করে সলমন খান দেশে ফিরে আসবেন। এরপর মার্চ থেকে তিনি শুরু করবেন ‘টাইগার ৩’এর শুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে গান্ধী জয়ন্তী অথবা দিওয়ালিতে রিলিজ করবে ‘পাঠান’।