অনুভবের ছবিতে ‘জোশুয়া’ আয়ুষ্মান খুরানার ফার্স্ট লুক!

আয়ুষ্মানকে শেষ দেখা গিয়েছিল 'গুলাবো সিতাবো'-তে। কোভিড-১৯ প্যান্ডেমিকের কারণে ছবি রিলিজ করে ওটিটিতে। আয়ুষ্মানের সঙ্গে সে-ই ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন।

অনুভবের ছবিতে 'জোশুয়া' আয়ুষ্মান খুরানার ফার্স্ট লুক!
আয়ুষ্মান খুরানা।
Follow Us:
| Updated on: Feb 02, 2021 | 3:48 PM

তাঁর পরের ছবি নিয়ে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আয়ুষ্মান খুরানা প্রস্তুত। অনুভব সিনহার ছবির শুটিংয়ে মগ্ন ‘ভিকি ডোনার’। ছবির নাম ‘অনেক’। ফার্স্ট লুক শেয়ার করলেন খোদ অভিনেতা। রাগড লুক।

 

আরও পড়ুন গায়ে ঢুকছে না জামা, জাহ্ণবীর সহকারীরা করছেন ক্রমাগত চেষ্টা

 

মুখ ভর্তি দাড়ি। ছোট করে কাটা চুল এক নতুন হেয়ারস্টাইল। শ্যাওলা রঙের জিনসের জ্যাকেট পরনে আর  তার নিচে ব্ল্যাক টিশার্ট। হুডখোলা জিপে বসে আছেন ‘জোশুয়া’। তাঁকে দেখে যা প্রথম চোখে পড়বেই তা হল জোশুয়ার ডান ভ্রুর কিছুটা অংশ কামিয়ে ফেলেছেন তিনি।

 

 

মোট দুটি ছবি পোস্ট করেছেন আয়ুষ্মান। আরেকটিতে পরিচালকের সঙ্গে রয়েছেন তিনি। হাতে  ক্ল্যাপবোর্ড। তাতে লেখা ‘অনেক’।

 

আয়ুষ্মান-অনুভব।

 

টুইটারে ছবি পোস্ট করে আয়ুষ্মান লেখেন, ‘অনুভব সিনহা স্যরের সঙ্গে কাজ করতে পেরে  আনন্দিত।” পরিচালক অনুভবও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সেই ছবি, তিনি ক্যাপশানে লেখেন, ‘আমাদের পরের ছবিতে ভীষণ প্রতিভাবান আয়ুষ্মান খুরানার ‘জোশুয়া’ লুক রইল’

 

 

‘আর্টিকেল ১৫’-এর পর আবার একসঙ্গে দেখা যাবে অনুভব-আয়ুষ্মানকে। বাণিজ্যিকভাবে দারুণ সফল হয় সেই ছবি। সামাজিক বর্ণ বিভাজনের ব্যবস্থা নিয়ে নির্মিত হয় ‘আর্টিকেল ১৫’। আয়ুষ্মানকে শেষ দেখা গিয়েছিল ‘গুলাবো সিতাবো’-তে। কোভিড-১৯ প্যান্ডেমিকের কারণে ছবি রিলিজ করে ওটিটিতে। আয়ুষ্মানের সঙ্গে সে-ই ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন।