গায়ে ঢুকছে না জামা, জাহ্ণবীর সহকারীরা করছেন ক্রমাগত চেষ্টা

প্রায় সাড়ে তিন লাখ লাইক ইতিমধ্যে পড়ে গিয়েছে জাহ্ণবীর ছবিতে।

গায়ে ঢুকছে না জামা, জাহ্ণবীর সহকারীরা করছেন ক্রমাগত চেষ্টা
জাহ্নবী কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2021 | 2:09 PM

তিনি ভীষণ ফুডি। আর ফুড ক্রেভিংস হলে তো কথাই নেই। অভিনেত্রী জাহ্ণবী কাপুর (Janhvi Kapoor) এমনই। দারুণ এক ছবি পোস্ট করলেন তিনি। বিহাইন্ড দ্য সিনসের দু-দুটো ছবি পোস্ট করলেন নায়িকা। প্রথম ছবিতে দেখা যাচ্ছে জাহ্ণবীর হাতে খাবারের প্লেট। পরনে রেড লং ড্রেস। আর হেয়ার স্টাইলিস্ট জাহ্ণবীর চুল সামলে চলেছেন। আর দ্বিতীয় ছবিতে সিলভার রঙের ড্রেস পরে রীতিমতো স্ট্রাগল করছেন জাহ্ণবী। তাঁর গায়ে সে-ই ড্রেস গলাতে চেষ্টায় তাঁর গোটা টিম। ক্যাপশানে জাহ্ণবী লিখেছেন, ‘আগে ও পরে’। প্রায় সাড়ে তিন লাখ লাইক ইতিমধ্যে পড়ে গিয়েছে জাহ্ণবীর ছবিতে।

আরও পড়ুন ‘ছোটবেলার ক্রাশ’! স্মৃতিরোমন্থনে স্বস্তিকা: দেখুন গ্যালারি

জাহ্ণবীর কাছের এক বন্ধু কমেন্ট করেছেন, ‘রিল ভার্সেস রিয়াল লাইফ’। অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের বেশ মজাদার লেগেছে সেই ছবি। কমেন্টে লিখেছেন, ‘হাহাহা’। স্টাইলিস্ট  মোহিত রায় লিখেছেন, ‘আর পারছি না’ সঙ্গে ছিল প্রচুর ইমোজি।

গত শনিবার শুটিং শেষ করে জাহ্নবী মুম্বইতে ফিরেছেন। কৃষক আন্দোলনের জেরে তিন-তিনবার জাহ্নবী অভিনীত ‘গুড লাক জেরি’ ছবির শুটিং বন্ধ হয়ে যায়। কৃষকদের দাবি সর্বসমক্ষে আন্দোলনের সমর্থন জানাতে হবে জাহ্নবীকে। ছবিতে জাহ্নবী ছাড়াও রয়েচেন দীপক ডোবরিয়াল, মীতা বশিষ্ঠ, নীরজ সুদ ও সুশান্ত সিং।

তাঁর পাইপলাইনে রয়েছে একের পর এক ছবি। ‘দোস্তানা-২’-তে কার্তিক আরিয়ান এবং নবাগত লক্ষ্য। পরিচালক করণ জোহরের ছবি ‘তখত’-এও অভিনয় করছেন জাহ্নবী। ছবিতে রয়েছেন রণবীর সিং, করিনা কাপুর খান, ভিকি কৌশল, আলিয়া ভাট, অনিল কাপুর এবং ভূমি পেডনেকর।