KGF 2: কেজিএফ দেখতে এসে ভয়ঙ্কর কাণ্ড, চলল গুলি, ঠাঁই হল হাসপাতালে

KGF 2: প্রত্যক্ষদর্শীদের বয়ান জানাচ্ছে, ঝামেলার সূত্রপাত সিনেমার সিটে পা রাখাকে কেন্দ্র করে।

KGF 2: কেজিএফ দেখতে এসে ভয়ঙ্কর কাণ্ড, চলল গুলি, ঠাঁই হল হাসপাতালে
কেজিএফ দেখতে এসে ভয়ঙ্কর কাণ্ড, চলল গুলি, ঠাঁই হল হাসপাতালে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 8:10 AM

সাধ করে দেখতে এসেছিলেন কেজিএফ। কিন্তু তার পরিণাম যে এমন হতে পারে তা বোধহয় কল্পনাও করতে পারেননি ২৭ বছরের কর্ণাটকের যুবক। চলল গুলি, যার জেরে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম বসন্ত কুমার। কেরলের মুগালি গ্রামের বাসিন্দা তিনি। বন্ধুদের সঙ্গে দেখতে এসেছিলেন ব্লকবাস্টার ছবিটি। কিন্তু সিনেমা হলের মধ্যেই বাধে বিপত্তি। ঝগড়া লাগে সামনের সিটে বসা এক ব্যক্তির সঙ্গে। ঠিক কী হয়েছিল?

প্রত্যক্ষদর্শীদের বয়ান জানাচ্ছে, ঝামেলার সূত্রপাত সিনেমার সিটে পা রাখাকে কেন্দ্র করে। কর্ণাটকের হাভেরি অঞ্চলের রাজশ্রী সিনেমা হলে সিনেমা দেখতে গিয়ে সামনের সিটে পা রাখেন বসন্ত। ওই আসনে বসা ব্যক্তি তাঁকে বারণ করেন। কিন্তু বসন্ত না শোনায় হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুজনেই। এর পরেই নাকি অপর ব্যক্তি সিনেমা হল থেকে বেরিয়ে হাতে বন্দুক নিয়ে আবারও প্রেক্ষাগৃহে আসেন। দুই বার গুলি চালান সেই ব্যক্তি, প্রথমটি শূন্যে আর দ্বিতীয় গুলি গায়ে লাগে বসন্তের। ঘটনায় হতচকিত হয়ে পড়েন সকলেই। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন বসন্ত। পুলিশের সাহায্যে তাঁকে ভর্তি করা হয় নিকটবর্তী হাসপাতালে। যদিও হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে সেই ব্যক্তি বিপন্মুক্ত। তবে অভিযুক্ত পলাতক। পুলিশ তদন্ত প্রক্রিয়া শুরু করে দিয়েছে। কী করে তিনি বন্দুক জোগাড় করলেন তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে পুলিশ জানাচ্ছে, ওই দুই ব্যক্তির কোনও পুরনো শত্রুতা ছিল না। পা রাখাকে কেন্দ্র করেই এই পরিণতি।

প্রসঙ্গত, যশ অভিনীত কেজিএফ এই মুহূর্তে একের পর এক ইতিহাস সৃষ্টি করে চলেছে। নিজেই নিজের রেকর্ড ভাঙছে। দক্ষিণী ছবি হয়েও আরআরআর ও পুষ্পার মতো তা জায়গা করে নিয়েছে গোটা ভারতেই।

আরও পড়ুন- Ranbir Kapoor: রণবীর-ক্যাটরিনার প্রেম চাননি আলিয়ারই ঘনিষ্ঠ আত্মীয়, মহেশ ভাটের সামনেই চলেছিল নিন্দা!