Shiamak Davar: পরিবারের দুঃসংবাদ, প্রিয়জনকে হারালেন জনপ্রিয় কোরিওগ্রাফার

বি-টাউনে অন্যতম সফল কোরিওগ্রাফার শিয়ামক। শাহিদ কাপুর থেকে সুশান্ত সিং রাজপুত-- শিয়ামকের ডান্স অ্যাকাডেমির ছাত্র ছিলেন তাঁরা। বলিউডে তাঁদের প্রথম কাজ শিয়ামকের হাত ধরেই।

Shiamak Davar: পরিবারের দুঃসংবাদ, প্রিয়জনকে হারালেন জনপ্রিয় কোরিওগ্রাফার
প্রিয়জনকে হারালেন জনপ্রিয় কোরিওগ্রাফার

পরিবারে দুঃসংবাদ। মা’কে হারালেন জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার শিয়ামক দাভার। বয়স হয়েছিল ৯৯ বছর। সূত্রের খবর বার্ধক্যজনিত অসুস্থতার কারণেই মৃত্যু হয়েছে তাঁর। মায়ের মৃত্যু নিয়ে শিয়ামক নিজে এখনও অফিসিয়াল বিবৃতি না দিলেও তাঁর এই দুঃসময়ে পাশে থাকার বার্তা দিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা।

রশ্মি দেশাই থেকে শুরু করে রাজনীশ দুজ্ঞল পাশে থাকার বার্তা দিয়েছেন তাঁর। আর্ট ডিরেক্টর ভনিতা কোরিওগ্রাফারের মায়ের সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, “পুরণ আন্টি তুমি আমার কাছে এঞ্জেল ছিলে। আমাকে আর আমার স্বামী ওমাংকে তুমি এত ভালবাসতে। তোমার ভালবাসার উষ্ণতা সারাজীবন আমাদের সঙ্গে থাকবে। শিয়ামক, তোমাকে আমরা ভালবাসি।”

বি-টাউনে অন্যতম সফল কোরিওগ্রাফার শিয়ামক। শাহিদ কাপুর থেকে সুশান্ত সিং রাজপুত– শিয়ামকের ডান্স অ্যাকাডেমির ছাত্র ছিলেন তাঁরা। বলিউডে তাঁদের প্রথম কাজ শিয়ামকের হাত ধরেই। দিল তো পাগল হ্যায় ছবির মধ্যে দিয়ে ১৯৯৭ সালে তিনি কেরিয়ার শুরু করেন। কন্টেম্পোরারি নৃত্যের ‘গুরু’ হিসেবে পরিচিত তিনি। ভারতে কমনওয়েলথ গেমেও নৃত্য পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি। ‘বান্টি অউর বাবলি’, ‘ধুম ২’, ‘তারে জমিন পর’, ‘রব নে বানা দি জোড়ি’– ছবির কোরিওগ্রাফার তিনিই। তাঁর এই ক্ষতিতে পাশে রয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা, সোশ্যাল মিডিয়ায় তেমনটাই জানিয়েছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Vanita Omung Kumar (@vanita_ok)

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla