Prabhas: মা’কে কথা দিয়েও বিয়ের সিদ্ধান্ত থেকে কেন সরে এলেন প্রভাস?

Superstar Prabhas: তবে কি নেপথ্যে মন ভাঙার করুণ আখ্যান? বাহুবলীকেও সইতে হয়েচ্ছে বিচ্ছেদের নিদারুণ যন্ত্রণা?

Prabhas: মা'কে কথা দিয়েও বিয়ের সিদ্ধান্ত থেকে কেন সরে এলেন প্রভাস?
কী এমন হল যে বিয়ের সিদ্ধান্ত থেকে সরে এলেন তিনি?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 5:01 PM

খাতায় কলমে বয়স ৪২। আজও অবিবাহিত সুপারস্টার প্রভাস। নিত্যদিনই বিয়ের প্রস্তাব লেগেই রয়েছে। মা’কেও কথা দিয়েছিলেন বাহুবলী শেষ করার পরেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। কিন্তু কী এমন হল যে বিয়ের সিদ্ধান্ত থেকে সরে এলেন তিনি? এক সাক্ষাৎকারে অকপট অভিনেতা।

প্রভাস জানাচ্ছেন, ভালবাসার প্রতি তাঁর যা ধারণা তা নাকি বদলে গিয়েছে। আর সেই কারণেই নাকি তিনি বিয়ে করা থেকে আজও বিরত রয়েছেন। তবে কি নেপথ্যে মন ভাঙার করুণ আখ্যান? বাহুবলীকেও সইতে হয়েচ্ছে বিচ্ছেদের নিদারুণ যন্ত্রণা? তাঁর কথায়, “মা মাঝে মধ্যেই বিয়ের কথা বলেন। বাড়িতে এ নিয়ে কথা হতেই থাকে। আর সেটাই তো স্বাভাবিক। প্রতিটি মা’ই চান তাঁর সন্তানকে বিবাহিত দেখতে। সংসারী দেখতে।” তিনি যোগ করেন, “বলেছিলাম বাহুবলী শেষ করেই বিয়ে করে নেব। করিনি। এখন আর কোনও উপায় নেই। মা’কে বলি চিন্তা কোরো না এই নিয়ে। এমন না যে আমি বিয়ে করতে চাই না। শুধু ওই সঠিক সময়ের অপেক্ষাতেই রয়েছি।”

অভিনেত্রী অনুষ্কা শেট্টির সঙ্গে প্রভাসের প্রেমের গুঞ্জন আজও ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভেসে বেড়ায়। যদিও দুজনেরই কেউই বিষয়ে প্রকাশ্যে আজ পর্যন্ত কিছুই বলেননি। তবে কথায় বলে, যা রটে তা ঘটে। তাঁদের ছবির কেমিস্ট্রির প্রতিফলন কি বাস্তবেও দেখা যাবে? বছর ঘুরলেও ফ্যানেদের মনে আশা রয়েই যায়।

ভাগ্যে বিশ্বাস করেন প্রভাস কিন্তু জীবনে কোনওদিন কোনও জ্যোতিষীর কাছে হাত দেখাতে যাননি তিনি। অপেক্ষা শুধু সুসময়ের। আগামী ১১ মার্চ মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ছবি রাধ্যেশ্যাম। ছবিতে প্রভাস ছাড়াও দেখা যাবে পূজা হেগড়ে। আপাতত তিনি ব্যস্ত তাঁরই প্রচারে। আর বিয়ে… ? তাঁর ভরসা সেই ভাগ্যই।