Pusha 2: কবে থেকে শুটিং শুরু হতে চলেছে পুষ্পা ২-র, গল্পে একগুচ্ছ কী বদল আনলেন পরিচালক

Unknow Story: পুষ্পা ২ ছবির শুটিং শুরু হতে এত দেরি কেন! এবার সেই অজানা তথ্যই এলো সামনে, জেনে নিন কবে থেকে শুরু হচ্ছে শুটিং...।

Pusha 2: কবে থেকে শুটিং শুরু হতে চলেছে পুষ্পা ২-র, গল্পে একগুচ্ছ কী বদল আনলেন পরিচালক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 6:52 PM

বছরের শুরুতেই বক্স অফিসে ঝড় তুলেছিল পুষ্পা  ছবি। যেখানে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের অভিনয় এক কথায় সকলের নজর কাড়ে। লাল চন্দন কাঠের সিন্ডিকেড ব্যবসার গল্প, যেখানে দেখানো হয় সাধারণ এক গরিব ছেলে কীভাবে সিন্ডিকেটের প্রাণ কেন্দ্র হয়ে ওঠে। তবে প্রথম পর্ব এখানেই শেষ। গল্পে দেখা গিয়েছিল, পুষ্পার রাজত্ব শুরু, সেই সময়ই হাজির এক নয়া পুলিশ অফিসার, যার সঙ্গে পুষ্পার বচসা সত্ত্বেও গড়ে উঠতে দেখা যায় বন্ধুত্বের সম্পর্কও। সবটাই শেষ পর্যন্ত চলছিল ব্যালান্স বজায় রেখেই। তবে শেষ দৃশ্য অপেক্ষায় ছিল টুইস্ট। সেই টুস্টের জেরেই ভক্তদের মধ্যে বেড়ে যায় ছবির পরবর্তী ধাপকে কেন্দ্র করে খিদে!

এবার কী করবে পুষ্পা! পুলিশের সঙ্গে পাঙ্গা কতটা সমস্যার মুখে ফেলবে তাকে! এমনই প্রশ্ন ভক্তমনে ঘুড়ে বেড়াচ্ছে। ছবির শেষে স্পষ্ট ছিল আসতে চলেছে পুষ্পা ২। তবে কবে, সেই উত্তর মিলল এবার। শীঘ্রই শুরু হতে চলেছে পুষ্পা ২ ছবির কাজ। না আর বেশি দেরি নেই। চলতি বছর জুলাই মাসের শেষ থেকেই শুরু হতে চলেছে পুষ্পা ২ ছবির কাজ। এই ছবিতেও রশ্মিকা ও আল্লু অর্জুনকে দেখা যাবে মুখ্য ভুমিকাতে। আরআরআর ও কেজিএফ-এর ব্যাপক বাজার দেখে পুষ্পা পরিচালক সুকুমার এই ছবির কাজ একটু দেরিতে শুরু করার সিদ্ধান্তই নিয়েছেন।

এখানেই শেষ নয়। ছবির চিত্রনাট্যেও আনা হয়েছে বেশ কিছু বদল। এবার সর্বভারতের দর্শকদের কথা মাথায় রেখে ছবির চিত্রনাট্য তৈরি করা হচ্ছে। এই গল্পের শেষ অংশ পুষ্পার প্রথম পর্বের সময়ই লেখা হয়ে গিয়েছিল। যার অধিকাংশটাই দক্ষিণকে মাথায় রেখে। তবে এবার ছবির সাফাল্যের দিকে তাকিয়ে পরিচালক নতুন করে গল্পে বেশ কিছু অংশ সংযোজন করলেন। আর ঠিক সেই কারণেই ছবির কাজ শুরু হতে এতটা দেরি হল হলে সূত্রের খবর।