Shehnaaz-Shidharth: সাক্ষাৎকারের মাঝে সিদ্ধার্থের প্রসঙ্গ, কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ়

সিদ্ধার্থের মৃত্যেুর এক মাস নিজেকে সম্পূর্ণ গুটিয়ে রেখেছিলেন শেহনাজ়। ক্যামেরার সামনেও আসেননি তিনি। জনসমক্ষে এসেছিলেন ছবিটির প্রচারে।

Shehnaaz-Shidharth: সাক্ষাৎকারের মাঝে সিদ্ধার্থের প্রসঙ্গ, কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ়
শেহনাজ় গিল ও সিদ্ধার্থ শুক্লা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 6:11 PM

সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুর পর একমাস চুপ ছিলেন প্রেমিকা শেহনাজ় গিল। তারপর ‘হসলা রাখ’ ছবির প্রোমোশনে প্রকাশ্যে আসেন শেহনাজ়। সেসময় শেহনাজ়কে দেখে সকলে অবাক হয়ে গিয়েছিলেন। প্রাণবন্ত মেয়েটা যেন একবারে হারিয়ে গিয়েছিল কোথাও। জীবনে গভীর শোক এলে হয়তো এমনটাই হয়। প্রিয়জনকে হারানোর বেদনা কি এত সহজে ভোলা যায়! প্রোমোশনের একটি ভিডিয়ো ভাইরালও হয়েছিল। ‘হসলা রাখ’ ছবির একটি সাক্ষাৎকারেই কান্নায় ভেঙে পড়েছিলেন শেহনাজ়। সম্প্রতি সেই ভিডিয়োটিও ভাইরাল হয়েছে।

বছর খানেক আগে বিগ বস সিজ়ন ১৩-তে সিদ্ধার্থ-শেহনাজ়ের কেমিস্ট্রি সকলের মন ভাল করে দিয়েছিল। সকলের ভাল লেগেছিল তাঁদের সম্পর্কের সারল্য। বিশেষ করে শেহনাজ়ের। তাই ভালবেসে নেটিজ়েনরা তাঁদের জুটির নাম দিয়েছিলেন ‘সিডনাজ়’।

সিদ্ধার্থের মৃত্যেুর এক মাস নিজেকে সম্পূর্ণ গুটিয়ে রেখেছিলেন শেহনাজ়। ক্যামেরার সামনেও আসেননি তিনি। জনসমক্ষে এসেছিলেন এই ছবিটির প্রচারে। যে ছবির কাজ আগে থেকেই করছিলেন শেহনাজ়। এক সাক্ষাৎকারে মাঝে কেঁদে ফেলেছিলেন। শুটিংয়ের মাঝেও তিনি কাঁদতেন ভীষণরকম। তখন তাঁকে সামলাতেন কো-স্টার দিলজিৎ ও সোনম।

সাক্ষাৎকার চলার সময় সিদ্ধার্থের প্রসঙ্গ উঠেছিল। আর নিজেকে সামলে রাখতে পারেননি শেহনাজ়। সাদা-কালো পোলকা ডিজ়াইনের পোশাক পরেছিলেন। সমস্ত সাজ ধুয়ে গিয়েছিল চোখের জলে। হাউহাউ করে কাঁদতে শুরু করেছিলেন। সেসময়ও সহ-অভিনেতা দিলজিৎ তাঁকে সামলাতে আসেন। এই ঘটনাটি সকলকেই আবেগপ্রবণ করে তুলেছিল সেই সময়।

সিদ্ধার্থের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল শেহনাজ় গিলের। ভালই চলছিল সবকিছু। ইন্ডাস্ট্রিতে কাজ করছিলেন দু’জনেই। ভবিষ্যতে আরও ভাল দিনের অপেক্ষায় ছিলেন। কিন্তু হঠাৎই সব কেমন ওলটপালট হয়ে গেল।

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: বিচ্ছেদের পর ঘুরে দাঁড়াচ্ছেন সামান্থা, প্রমাণ তাঁর সাম্প্রতিক ফোটোশুট