Shilpa-Ganesh Chaturthi 2022: পা ভেঙেছে শুটিংয়ে, কিন্তু তাই বলে কোনও কিছু থেকেই বিরতি নেই শিল্পার, গণপতিকেও করলেন বরণ

Shilpa-Ganesh Chaturthi 2022: এটি অভিনেত্রীকে তাঁর ফিটনেস রুটিন থেকে বিরতি থাকতে দেয়নি।  হুইলচেয়ারে বসে ব্যায়াম করার ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।

Shilpa-Ganesh Chaturthi 2022: পা ভেঙেছে শুটিংয়ে, কিন্তু তাই বলে কোনও কিছু থেকেই বিরতি নেই শিল্পার, গণপতিকেও করলেন বরণ
ভাঙা পা নিয়ে শিল্পা বাড়িতে আহ্বান করলেন গণপতি বাপ্পাকে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2022 | 4:56 PM

প্রতি বছরের মতো শিল্পা শেঠি (Shilpa Shetty) এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra) তাঁদের বাড়িতে গণপতি বাপ্পাকে স্থাপন করছেন। সেই উপলক্ষে সোমবার গণেশ চতুর্থীর উদযাপন শুরু করে দিয়েছেন। রাজ কুন্দ্রাকে মুম্বইয়ের লালবাগে গণেশের মূর্তি বাড়িতে আনতে দেখা গিয়েছে। যাইহোক, শিল্পা তাঁকে সঙ্গ দিতে পারেননি কারণ তিনি রোহিত শেঠির আসন্ন প্রকল্পের শুটিংয়ের সময় একটি পা ভেঙেছিলেন। তিনি তাঁর বাসভবনে গণেশকে স্বাগত জানাতে প্রস্তুতি নিচ্ছেন। তিনি ওয়াকারের সাহায্যে বাড়ি থেকে বের হয়ে গণপতিকে আহ্বান করলেন। ছবিতে শিল্পাকে একটি সাদা টি-শার্ট এবং কালো প্যান্টে দেখা গিয়েছে। অন্যদিকে রাজকে দেখা যায় নীল জিন্সের সঙ্গে একটি সাদা কুর্তা পরে, মুখে মাক্স পরা।

এই বছর অন্যান্য বছরের মতো শিল্পা শেঠি গণেশ পুজোর সব আয়োজনে অংশ নিতে পারবেন না এই ভাঙ্গা পায়ের জন্য। গণেশ মুর্তি আনা থেকে পুজোর কাজে পুরোপুরি অংশ নেন প্রতি বছর অভিনেত্রী। তবে এবার রোহিত শেঠির আসন্ন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর জন্য একটি দৃশ্যের শুটিংয়ের সময় আহত হয়ে পা ভাঙেন। এই সিরিজে তাঁর সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়ও সঙ্গে ছিলেন যখন তিনি আহত হয়েছিলেন। এই সিরিজে শুট করতে গিয়ে সিদ্ধার্থও আহত হন, যে ছবি তিনি তাঁর  ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন, এই মর্মে যে তাঁরা কতটা পরিশ্রম করছেন সিরিজের জন্য। তবে তা ছিল খুব সামান্য চোট। শিল্পার ক্ষেত্রে বিষয়টা বেশ বড়ই। তিনি  হুইলচেয়ারে বসে নিজের একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাতে। পোস্টের সঙ্গে তিনি মজা করে লিখেছেন, “তাঁরা বলেছে, রোল ক্যামেরা অ্যাকশন – “এক পা ভেঙে দাও!” আমি আক্ষরিক অর্থেই এটি নিয়েছি।”

যাইহোক, এটি অভিনেত্রীকে তাঁর ফিটনেস রুটিন থেকে বিরতি থাকতে দেয়নি।  হুইলচেয়ারে বসে ব্যায়াম করার ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। শিল্পা শেঠিকে শেষ দেখা গিয়েছিল ‘নিকাম্মা’ সিনেমায়। এরপর তাঁকে দেখা যাবে ‘সুখী’ সিনেমায়। তিনি ভারতীয় পুলিশ বাহিনীর সঙ্গে তাঁর ওটিটি ডেবিউ করতে চলেছেন। যা অ্যামাজন প্রাইম ভিডিয়োতে দেখা যাবে।