Anupam Roy: রবীন্দ্র সরোবরকে হঠাৎ মিশিগন হৃদ বললেন কেন অনুপম?

সম্প্রতি লেক গার্ডেন্সের পার্শ্ববর্তী ঢাকুরিয়া লেকে (যার ভাল নাম রবীন্দ্র সরোবর) প্রিয় বন্ধুর সঙ্গে গিয়েছিলেন অনুপম।

Anupam Roy: রবীন্দ্র সরোবরকে হঠাৎ মিশিগন হৃদ বললেন কেন অনুপম?
অনুপম রায়
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2021 | 8:56 AM

কর্নফিল্ড রোডকে ভুট্টা পাড়ের মাঠ.. তারপর প্রেমের সঙ্গে ফ্রিজে থাকা শুকনো পিঁয়াজকলির তুলনা… এসবই তাঁর গানে এসেছে। অনুপম রায়। বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক ও গায়ক। সম্প্রতি লেক গার্ডেন্সের পার্শ্ববর্তী ঢাকুরিয়া লেকে (যার ভাল নাম রবীন্দ্র সরোবর) প্রিয় বন্ধুর সঙ্গে গিয়েছিলেন অনুপম। হৃদের মাঝখানে অবস্থিত ছোট্ট আইল্যান্ড। দেখা যাচ্ছিল ছবিতে। হয়তো পড়ন্ত বিকেলে কিংবা মর্নিং ওয়াকে গিয়েছিলেন। কোন মুহূর্তের ছবি, খোলসা করে লেখেননি অনুপম। কেবল লিখেছেন, “লেক মিশিগন”।

View this post on Instagram

A post shared by Anupam Roy (@aroyfloyd)

গান, গল্প… ছবির কাজ। এসবের বাইরেও তারকাদের ব্যক্তিগত জীবন থাকে। কিন্তু যেহেতু ‘তারকা’, তাই তাঁদের ব্যক্তিগত জীবনও আমজনতার নজরে চলে আসে। মানুষ আগ্রহী হয়ে পড়েন তাঁদের জীবনের ব্যাপারে। কিছুদিন আগের কথা। স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে ছাড়াছাড়ির খবর নিজেই জানিয়েছিলেন অনুপম। খবরটা তোলপাড় ফেলে দেয়। পিয়াকে নিয়ে অনুপমের কত গান। এই যে শুরুতেই কর্নফিল্ড রোডের কথা উল্লেখ করা হয়েছে, সেই গানেও আছে পিয়াই। একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন গায়ক স্বয়ং।

সোশ্যাল মিডিয়ায় ছাড়াছাড়ির খবর জানিয়ে অনুপম তাঁর বিবৃতিতে বলেছিলেন, “আমরা, অনুপম ও পিয়া দু’জনে মিলে আমাদের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। তবে স্বাধীন ভাবে বন্ধু হিসেবে থাকব আমরা।” বিবৃতিতে তাঁদের দীর্ঘদিনের পথচলাকে ‘সুন্দর’ আখ্যা দিয়ে গায়ক আরও লিখেছেন, “আমাদের এই যাত্রা ছিল নানা অভিজ্ঞতা আর সুন্দর স্মৃতিতে ভরা। যদিও ব্যক্তি হিসেবে মতপার্থক্যর কারণে, আমরা ভেবেছি স্বামী-স্ত্রী হিসেবে আমাদের ভিন্ন হয়ে যাওয়াই আমাদের জন্য মঙ্গল। আগেও যেমন ভাল বন্ধু ছিলাম আমরা তেমনই থাকব। একে অন্যের সঙ্গে জুড়ে থাকব সব সময়।”

আরও পড়ুন: No Surgery: প্রাকৃতিক সৌন্দর্যেই বিশ্বাসী, চেহারায় ছোঁয়াননি কৃত্রিম রূপের কাঠি