Urfi Javed: বিমানবন্দরে গিয়ে বিমান না ধরে চলে আসেন উরফি, কটাক্ষের জবাবে তারকা ট্রোলারদের বললেন ‘গাধা’

Urfi Javed: বিমান নিয়ে জল্পনা যখন তুঙ্গে উরফি একবার বলেওছিলেন, "দেখুন, আমি সত্যি-সত্যি বিমান ধরছি..."

Urfi Javed: বিমানবন্দরে গিয়ে বিমান না ধরে চলে আসেন উরফি, কটাক্ষের জবাবে তারকা ট্রোলারদের বললেন 'গাধা'
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 22, 2022 | 12:11 PM

এর আগেও এই প্রশ্ন উঠেছে। তরুণী তারকা উরফি জাভেদ নাকি প্রতিদিন এমনি-এমনি বিমানবন্দরে গিয়ে ঘুরেটুরে চলে আসেন। বিমান ধরেন না। তিনি নাকি কেবলই সেখানে নতুন ফ্যাশন প্রদর্শনে যান। কারণ, মুম্বইয়ের বিমানবন্দরে শয়ে-শয়ে পাপারাৎজ়ি লাইন দিয়ে দাঁড়িয়ে থাকেন। চিত্র সাংবাদিকদের ছবি-টবি তুলতে দিয়ে কোথায় জানি হাওয়া হয়ে যান উরফি। নেটিজ়েনদের মনে প্রশ্ন জাগে, রোজ-রোজ তো আর বিমান চেপে কোথাও যাওয়া সম্ভব নয়। তা হলে কোথায় যান তিনি? এই জল্পনা যখন তুঙ্গে উরফি একবার বলেওছিলেন, “দেখুন, আমি সত্যি-সত্যি বিমান ধরছি…”

কিন্তু এবার খুব রেগে গিয়েছেন উরফি। তাঁকে ফের প্রশ্ন করা হয়েছে, তা হলে বিমান চেপে কোথায় যান উরফি? রোজ তো একজন মানুষের পক্ষে বিমান চাপা সম্ভব নয়। তা হলে তিনি করেনটা কী এয়ারপোর্টে? বিমানের ভাড়া না জোগাড় করতে পাড়া নিয়েও কটাক্ষ করা হয়েছে অল্প বয়সি তারকাকে। তাঁর বিরুদ্ধে মানুষকে ‘বোকা বানানো’র আঙুলও তোলা হয়েছে। রেগেমেগে উরফিও জবাব দিয়ে বলেছেন, যাঁরা মনে করেন তিনি তাঁদের বোকা বানাচ্ছেন, তাঁরা আগে থেকেই ‘গাধা’…

এই খবরটিও পড়ুন

বিগ বস ওটিটিতে অংশগ্রহণ করেছিলেন হিন্দি টিভি সিরিয়ালর অভিনেত্রী উরফি জাভেদ। তারপর থেকেই লাইমলাইটে তিনি। তিনি লাইমলাইটে তাঁর পোশাকের কারণে। যে ধরনের পোশাক পরেন উরফি, তা এতদিন অনেকেই কল্পনাও করতে পারেননি। লেডি গাগাকে এমন ধারা পোশাক পরতে দেখা গিয়েছে আন্তর্জাতিক মঞ্চে। কিন্তু ভারতের মাটিতে হয়তো উরফিই সেই ব্যক্তি, যিনি কেবল কাপড় নয়, রোজ নামচার নানা জিনিসপত্র নিয়ে পোশাক তৈরি করে পরেছেন। কখনও দড়ি, কখনও ঝিনুক। সম্প্রতি স্মার্টফোন দিয়ে ঢেকেছিলেন তাঁর বক্ষযুগল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla