বেবিবাম্প মিথ্যে নয়, এবার প্রমাণ দিলেন খোদ দীপিকা, দেখুন ভিডিয়ো

Bollywood Gossip: নেটদুনিয়া যখন এভাবেই দীপিকাকে কটাক্ষ করতে ব্যস্ত, তখন অনেকেই দীপিকার পাশে দাঁড়ালেন। তাঁর শরীর স্বাস্থ্য নিয়ে কারও এমন মন্তব্য করার কোনও অধিকাংর নেই বলেও সাফ জানিয়ে দিলেন।

বেবিবাম্প মিথ্যে নয়, এবার প্রমাণ দিলেন খোদ দীপিকা, দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2024 | 3:02 PM

মাস কয়েক আগেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যদিও বেশ কিছু সময় কেটে গেলেও তাঁর বেবিবাম্প দেখতে না পাওয়ায় তিনি আদপে মা হচ্ছেন কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন প্রায় সকলেই। তবে ভোটের দিন স্পষ্ট হয়ে গেল সবটাই। স্বামী রণবীর সিংকে নিয়ে ভোট দিতে গিয়েছিলেন মস্তানি। আর সেখানেই সুস্পষ্ট সবটা। সকলেরই চোখে পড়েছে তাঁর বেবিবাম্পটি। আর এর পরেই ভক্তদের একাংশের বিশ্বাস হয়েছে, মিথ্যে বলছিলেন না দীপিকা। তিনি সত্যিই মা হতে চলেছেন। ভোটকেন্দ্রে যাওয়ার সময় পা টেনে টেন হাঁটতে দেখা যায় তাঁকে। তাতে অনেকে লেখেন, “নাটক করছেন? আপনি আদপে মা হচ্ছেন না। অন্তত নিজে জন্ম দিচ্ছেন না। কে জানে? হয়তো স্ক্রিনের মতো এখানেও ফেক করছেন সবটা!” নেটদুনিয়া যখন এভাবেই দীপিকাকে কটাক্ষ করতে ব্যস্ত, তখন অনেকেই দীপিকার পাশে দাঁড়ালেন। তাঁর শরীর স্বাস্থ্য নিয়ে কারও এমন মন্তব্য করার কোনও অধিকাংর নেই বলেও সাফ জানিয়ে দিলেন।

View this post on Instagram

A post shared by दीपिका पादुकोण (@deepikapadukone)

তবে যে দীপিকা এতদিন বেবিবাম্প নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন, সেই দীপিকা পাড়ুকোন এবার নিজেই আসলেন বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে। অনেকেরই মত, সময়ের তুলনায় তাঁর পেট বেশ খানিকটা বেশিই ফোলা লাগছে, কেউ আবার তাঁর শরীর নিয়ে বেজায় চিন্তা প্রকাশ করলেন, তবে দীপিকা পাড়ুকোন যে একেবারেই ফিট রয়েছেন, তা তাঁর পোস্টেই স্পষ্ট হয়ে গেল। এবার সোশ্যাল মিডিয়ায় ব্র্যান্ড প্রমোশনে প্রকাশ্যে এলেন অভিনেত্রী। যেখানে তাঁরে হলুদ গাউনে দেখা গেল। বেবিবাম্প ছিল স্পষ্ট। এই ভিডিয়ো দেখা মাত্র সকলে তাঁকে সাবধানের থাকার পরামর্শ দিলেন। তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী বিপাশা বসুও।