দূরত্ব বাড়ল হেমা-ধর্মেন্দ্রর মধ্যে,কেন জানেন?

প্রায় বছর খানেক দেখা নেই এই ‘লিভিং লেজেন্ড’ দম্পতির। কী এমন হল?

দূরত্ব বাড়ল হেমা-ধর্মেন্দ্রর মধ্যে,কেন জানেন?
তারকা দম্পতি
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 2:15 PM

সারা দেশে করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক। দ্বিতীয় দফায় করোনার ঢেউ আছড়ে পড়েছে। দৈনিক আক্রান্তদের সংখ্যা তিন লাখ ছাড়িয়ে যাচ্ছে। আগের বছরের তুনলায় মৃত্যুর হারও অনেক বেশি। ফের সারা দেশে লকডাউনের আশঙ্কা তৈরি হয়েছে। এমনই ভয়াভহ পরিস্থিতি,প্রিয়জন আক্রান্ত হলেও কাছের মানুষ পাশে দাঁড়াতে পারছেন না। ক্রমশ সবাইকে একা করে দিচ্ছে এই ভাইরাস। বলিউডেও থাবা বসিয়েছে করোনা। একের পর এক বলি তারকা করোনায় আক্রান্ত হচ্ছেন। একা একা নিভৃতবাসে কাটাতে হচ্ছে সবাইকে।

View this post on Instagram

A post shared by Esha Deol Takhtani (@imeshadeol)

করোনা দূরত্ব বাড়িয়েছে হেমা মালিনী এবং ধর্মেন্দ্রর মধ্যে। প্রায় বছর খানেক দেখা নেই এই ‘লিভিং লেজেন্ড’ দম্পতির। এমনিতেই এই তারকা-দম্পতি একসঙ্গে থাকেন না। ধর্মেন্দ্র মুম্বই থেকে বেশ খানিকটা দূরে নিজের ফার্মহাউসে উনি থাকেন। শহুরে কোলাহল থেকে একেবারেই দূরে। নিরিবিলিতে। করোনার আগে তবু মাঝে মাঝেই ধর্মেন্দ্র হেমা মালিনীর বাড়িতে আসতেন। হেমাও যেতেন ওঁর বাড়ি। একসঙ্গে কোয়ালিটি সময় কাটাতেন দু’জন। কিন্তু করোনা তাঁদের মধ্যে দূরত্ব তৈরি করে দিল। করোনার ভয়ে বাড়িতে নিভৃতবাসে দিন কাটান এখন ধর্মেন্দ্র। কোথাও যান না। হেমা মালিনীর সঙ্গেও আর দেখা করতে আসেন না। প্রায় এক বছর হয়ে গেল দু’জনের দেখা নেই। যেটুকু কথা হয় ফোনে।

আরও পড়ুন:করোনা আক্রান্তদের জন্য এক কোটি টাকার অনুদান অর্জুন-অংশুলার

ধর্মেন্দ্রর সঙ্গে দেখা না হলেও নিশিন্তে আছেন হেমা মালিনী। তিনি বলেছেন, “এখন যা পরিস্থিতি আমাদের একসঙ্গে কাটানোর থেকে ওঁর সুস্থ থাকাটা আমার কাছে অনেক বেশি গুরত্বপূর্ণ। বাড়িতে থাকাটাই এখন ওঁর জন্য ভাল। আমরা এখন যে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে চলেছি, একশো বছর আগে মানুষকে এরকম অবস্থার মধ্যে পড়তে হত। আমাদের সভ্যাতাকে বাঁচিয়ে রাখতে আমাদের অনেক বেশি সচেতন হলে হবে। এমনকী ত্যাগও করতে হবে।”