কিয়ারার দুর্ব্যবহার! ফ্লাইটকর্মীকে কাজু-কাঠবাদাম দিতে বলে ভয়ানক কাণ্ড ঘটালেন অভিনেত্রী, ক্ষুব্ধ অনেকেই…

Kiara Advani: নেটিজ়েনরা লিখেছেন, "কিয়ারাকে নিয়ে বেশি আলোচনা হয়। তাঁর অভিনয় আমার কোনওকালেই ভাল লাগে না। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা আরও ভাল কাউকে বিয়ে করতে পারতেন।" কেউ লিখেছেন, "সত্যি কী খারাপ ব্যবহার কিয়ারার।" ফ্লাইটকর্মী জানিয়েছেন, কাঠবাদাম আর কাজুবাদাম চেয়েছিলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানী। পরিবর্তে নাকি ভয়ানক দুর্ব্যবহারও করেছেন। তাঁর অ্যাটিটিউড ঠিক নেই।

কিয়ারার দুর্ব্যবহার! ফ্লাইটকর্মীকে কাজু-কাঠবাদাম দিতে বলে ভয়ানক কাণ্ড ঘটালেন অভিনেত্রী, ক্ষুব্ধ অনেকেই...
কিয়ারা আডবানী।
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 5:17 PM

কাঠবাদাম আর কাজুবাদাম চেয়েছিলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানী। পরিবর্তে নাকি ভয়ানক দুর্ব্যবহারও করেছেন তিনি। ঘটনা নাকি ঘটেছে বিমানে। এক বিমানকর্মীর দাবি, কিয়ারা আডবানীর ভীষণ খারাপ ব্যবহার। বলেছেন, “আমার এক সহকর্মী কিয়ারাকে কাজুবাদাম এবং কাঠবাদাম দিতে গিয়েছিলেন। তাঁর সঙ্গে কিয়ারা যা দুর্ব্যবহার করেছেন, সেটা খুবই নিন্দনীয়।” সেই বিমানকর্মীর সঙ্গে সরাসরি কথা না হলেও, সহকর্মীর সঙ্গে দুর্ব্যবহার সম্পর্কে তিনি সবটাই শুনেছেন তাঁর মুখে। ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজ়েনরা বারবারই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। জানিয়েছেন তাঁদের মতামতও।

নেটিজ়েনরা লিখেছেন, “কিয়ারাকে নিয়ে বেশি আলোচনা হয়। তাঁর অভিনয় আমার কোনওকালেই ভাল লাগে না। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা আরও ভাল কাউকে বিয়ে করতে পারতেন।” কেউ লিখেছেন, “সত্যি কী খারাপ ব্যবহার কিয়ারার।” সেই ফ্লাইট কর্মী অনন্যা পান্ডে সম্পর্কেও মজার ঘটনা শেয়ার করেছেন। বলেছেন যে, এবার অনন্যাও একটি মজার কাণ্ড ঘটিয়েছিলেন। তিনি বলেছেন, “অনন্যাও একটি মজার ঘটনা ঘটান। ফ্লাইট ল্যান্ড হওয়ার আগে অনন্যা ওয়াশরুমে যেতে চেয়েছিলেন। বলেছিলেন, তিনি বিষয়টা হ্যান্ডেল করতে পারবে না। তাঁকে ওয়াশরুমে যেতেই হবে।” অনন্যাকে তাড়াতাড়ি ওয়াশরুমে যেতে বলা হয়েছিল সেদিন।